রাজ্য বিভাগে ফিরে যান

ভোটে জিতলেই পুরস্কার! কী প্রতিশ্রুতি হুগলির তৃণমূল প্রার্থী ‘দিদি নম্বর ওয়ান’ রচনার?

March 25, 2024 | < 1 min read

সর্বত্রই সুপারহিট দিদি নম্বর ওয়ান

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: তিনি ভোটে জিতলেই, হুগলির মেয়েরা পৌঁছে যাবেন রুপোলি পর্দায়; এমনই প্রতিশ্রুতি দিলেন হুগলির তারকা তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়। হুগলিতে প্রচারে ঝড় তুলেছেন রচনা, পরিবেশন করা থেকে পাত পেড়ে খাওয়া, মিছিল থেকে সভা, সর্বত্রই সুপারহিট দিদি নম্বর ওয়ান। রীতিমতো হুগলি (Hoogly) লোকসভা চষে ফেলছেন অভিনেত্রী প্রার্থী।

ভোটে জিতলে এলাকার মানুষদের জন্য কী কী করা হবে, তার প্রতিশ্রুতি প্রায়শই দেন প্রার্থীরা। রাস্তা, বাড়ি, আলো, জলের ব্যবস্থা ইত্যাদির প্রতিশ্রুতি দেন প্রার্থীরা। রবিবার প্রচারে বেরিয়েই জয়ী হলে কী করবেন সেই নিয়ে অভিনব প্রতিশ্রুতি দিলেন রচনা।

রবিবার হুগলির বেগমপুরের হাটতলায় বসন্ত উৎসব উপলক্ষ্যে এক অনুষ্ঠানে হাজির হন রচনা (Rachna Banerjee)। মঞ্চে দাঁড়িয়ে তিনি বলেন, ভোট প্রচারে বেরিয়ে যখন দেখেন এত মানুষ তাঁকে এসে বলে ‘দিদি আপনার পাশে আছি’, মনে হয় দশ জন্ম পূণ্য করেছেন বলে এটা তিনি পাচ্ছেন।

দর্শকাসন থেকে ‘দিদি নম্বর ওয়ান’ শো’র কথা উঠতে,ই রচনা বলেন,“আমি দিদি নম্বর ওয়ানে সবসময় বলি, ‘এবার বল’। সেটাই বলব। এবার আপনারাই বলবেন।” এরপরই তাঁর প্রতিশ্রুতি, “আরও একটা কথা বলে দিই, আমি যদি বিজয়ী হই, তাহলে সবথেকে বড় কাজ করব… হুগলির দিদি দের সবার আগে দিদি নম্বর ওয়ানে ডাকব। ওদের বলব বলব হুগলি জেলার মানুষ আমাকে জিতিয়েছে ওই জেলার দিদি-দের আগে ডাক।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Didi No-1, #Hoogly, #Loksabha Election 2024, #Rachna Banerjee, #tmc

আরো দেখুন