বিনোদন বিভাগে ফিরে যান

তাপমাত্রা হিমাঙ্কের নিচে, শুটিংয়ে ব্যস্ত সৃজিতের টিম ফেলুদা

March 26, 2024 | < 1 min read

শুটিংয়ে ব্যস্ত সৃজিতের টিম ফেলুদা

ওটিটি প্ল্যাটফর্মের ‘ফেলুদা’কে নিয়ে ওয়েব সিরিজ বানিয়েছেন সৃজিত মুখার্জি। শেষবার তিনি বানিয়েছিলেন ‘দার্জিলিং জমজমাট’। এবার সত্যজিৎ রায়ের লেখা আরেকটি ফেলুদা কাহিনি ‘ভূস্বর্গ ভয়ংকর’ নিয়ে আসছেন সৃজিত।

২০২২ সালে একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের তরফে জানানো হয়েছিল, এরপর ফেলুদার গল্প অবলম্বনে যে সিরিজ বানানো হবে, সেটা হলো সত্যজিৎ রায়ের লিখে যাওয়া জনপ্রিয় গল্প ‘ভূস্বর্গ ভয়ংকর’।

বর্তমানে মাইনাস ৬° সেলসিয়াস তাপমাত্রার মাঝে শুটিং করছে টিম ফেলুদা। সোশ্যাল মিডিয়ায় কাশ্মীরের শুটিং ফ্লোর থেকে ছবি শেয়ার করে টোটা লিখেছেন, শৈত্য সুরক্ষায় জামার নিচে থার্মালস্, ভেতরে ঠক্ ঠক্ কিন্তু বাইরে অবিচল কারণ, চরিত্রটা যে ফেলুদা। এই চরিত্রে যখন অভিনয় করি তখন খিদে পায়না, ঘুম পায়না, ভয় পাই না।

গত বছরই এই প্রজেক্ট নিয়ে কাজ হওয়ার কথা ছিল। কিন্তু তখন সৃজিত ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ নিয়ে ব্যস্ত হয়ে যাওয়ায় সেই কাজ আর হয়নি। তবে এ বছর সেটায় আর ফাঁকি নয়। এবারও জটায়ু ও তোপসের চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তী ও কল্পন মিত্রকে।

শুক্রবারই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সৃজিতের নতুন সিনেমা ‘অতি উত্তম’। এর পর থেকে নিজের ফেসবুক দেয়ালে ‘অতি উত্তম’-এর খবরের পাশাপাশি কাশ্মীরের ছবি শেয়ার করছেন নির্মাতা। দিয়েছেন ‘ভূস্বর্গ ভয়ংকর’-এর তিন অভিনেতার ছবি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tota Roy Chowdhury, #Anirban Chakrabarti, #felu da, #Kashmir, #shooting, #Srijit Mukherji

আরো দেখুন