খেলা বিভাগে ফিরে যান

IPL 2024: আরসিবির বিরুদ্ধে দুরন্ত লড়াইয়ে ‘বিরাট’ জয় নাইটদের     

March 29, 2024 | < 1 min read

আরসিবির বিরুদ্ধে দুরন্ত লড়াইয়ে ‘বিরাট’ জয় নাইটদের    

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি:  আইপিএল ২০২৪-এর দশ নম্বর ম্যাচে এম চিন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল আরসিবি এবং কেকেআর। বিরাটের অপরাজিত ৮৩ রানের ইনিংস ব্যর্থ করে জয় ছিনিয়ে আনলেন শ্রেয়স আইয়ার এন্ড কোং।

 টসে জিতে ফিল্ডিং নেয় কলকাতা নাইট রাইডার্স। ম্যাচের প্রথমার্ধে জ্বলে উঠলেন রান মেশিন বিরাট কোহলি। তাঁর নিজের চেনা ছন্দে ৮৩ রানের দাপুটে ব্যাটের সৌজন্যে কেকেআরের সামনে ১৮৩ রানের টার্গেট দেয় আরসিবি। কোহলির জন্যই মূলত ১২ ওভারেই বেঙ্গালুরুর রান ১০০ পার করে। তবে কেকেআরের ২ উইকেট নেওয়া আন্দ্রে রাসেলের বুদ্ধিদীপ্ত বোলিংয়ের ফলে ২০০-র নীচে ক্যামেরন গ্রীন (৩৩), গ্লেন ম্যাক্সওয়েলদের (২৮) রান বেঁধে যায়। কিন্তু আজ চূড়ান্ত ফ্লপ মিচেল স্টার্ক, ৪ ওভারে কোনও উইকেট না নিয়ে তিনি দিয়েছেন ৪৭ রান।  

সুনীল নারিনের (৪৭) ৫টি ছক্কা ও ২টি চারের মারকাটারি ইনিংসে ভর করে ১৮৩ রানের কঠিন টার্গেটকে ধুলিসাৎ করল কলকাতা নাইট রাইডার্স। ওপেনার ফিলিপ সল্ট করেছেন ৩০ রান। পরে হাফসেঞ্চুরি করেন ভেঙ্কটেশ আইয়ার। দায়িত্ব নিয়ে দলকে টেনেছেন অধিনায়ক শ্রেয়স আইয়ারও। তিনি ২৪ বলে ৩৯ রান করে অপরাজিত থাকেন। তাঁর সঙ্গে সঙ্গত দেন রিঙ্কু সিং। তিনিও অপরাজিত থেকে ৫ বলে ৫ রান করেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#RCB vs KKR, #Ipl 2024, #Royal Challengers Bengaluru, #Kolkata Knight Riders

আরো দেখুন