রাজ্য বিভাগে ফিরে যান

তমলুকে অভিজিৎকে হারানোর ডাক বিজেপি নেতার!

March 30, 2024 | < 1 min read

তমলুকে অভিজিৎকে হারানোর ডাক বিজেপি নেতার!

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে তমলুক লোকসভা কেন্দ্রে প্রার্থী করেছে বিজেপি। আর তাঁকেই প্রকাশ্য সভায় ‘হারানো’র কথা বললেন বিজেপি নেতা! রাজ্য–রাজনীতিতে যা এখন মুচমুচে চর্চার বিষয় হয়ে উঠেছে।

তমলুকের (Tamluk) বিজেপি সম্পাদক চন্দন মণ্ডলের বক্তব্যকে ঘিরে ব্যাপক হইচই পড়ে গিয়েছে পূর্ব মেদিনীপুরের রাজনীতিতে। এই বিষয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করতে ছাড়েননি তৃণমূল নেতা কুণাল ঘোষও। এমনকী চন্দন মণ্ডলের (Chandan Mondal) বক্তব্যের ভিডিয়ো ক্লিপিংও শেয়ার করেছেন তিনি। যদিও সেই ক্লিপিংয়ের সত্যতা যাচাই করেনি এই দৃষ্টিভঙ্গি।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, তমলুকে অভিজিতের (Abhijit Gangopadhyay) সমর্থনে লোকসভা ভোটের প্রচার সভায় বক্তৃতা রাখছেন চন্দন। তিনি বলেন, “রাগারাগি না করে সকলে ময়দানে নামুন। আমরা সব সময় আপনাদের পাশে থাকব। আমাদের লক্ষ্য পশ্চিমবাংলা থেকে এই দুর্নীতিগ্রস্থ তৃণমূলকে হটাতে হবে। তাই ২০২৪ সালে আমাদের প্রিয় প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে আমরা দু’লক্ষেরও বেশি ভোটে আমরা হারাব, হারাব, হারাব।” এর পরেই চন্দনের পাশে বসে থাকা অন্য এক বিজেপি নেতা তাঁর ভুল সংশোধন করিয়ে দেন। নিজেকে শুধরে নিয়ে চন্দন ফের বলেন, “অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে আমরা দু’লক্ষেরও বেশি ভোটে জেতাব।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Tamluk, #Abhijit Gangopadhyay, #Loksabha Election 2024, #Chandan Mondal, #bjp

আরো দেখুন