রাজ্য বিভাগে ফিরে যান

জামালপুরে জমজমাট জনসংযোগ, প্রচারে বেরিয়ে চা বানালেন বর্ধমান-পূর্বের জোড়াফুল প্রার্থী ডাঃ শর্মিলা সরকার

March 31, 2024 | < 1 min read

প্রচারে বেরিয়ে চা বানালেন বর্ধমান-পূর্বের জোড়াফুল প্রার্থী ডাঃ শর্মিলা সরকার

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: জোরকদমে প্রচার চলছে, চৈত্রর গরমকে পাত্তা না দিয়েই ময়দানে দাপিয়ে বেড়াচ্ছেন প্রার্থীরা। শনিবার জামালপুরে প্রচারে বেরিয়ে চা তৈরি করলেন তৃণমূল প্রার্থী শর্মিলা সরকার। হঠাৎই তিনি জামালপুরের এক চায়ের দোকানে ঢোকেন। চা তৈরি করে, কর্মীদের বিতরণ করেন। স্থানীয় মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন তৃণমূল প্রার্থী। জামালপুর ব্লক তৃণমূল সভাপতি মেহেমুদ খান-সহ অন্যান্য নেতারা তাঁর সঙ্গে ছিলেন। তৃণমূল প্রার্থী বলেন, এলাকার বাসিন্দারা তাঁকে আপন করে নিয়েছেন। প্রচারের বেরিয়ে যথেষ্ট সাড়া পাচ্ছেন বলেও জানান। ভোটে জেতার পর শিক্ষা এবং স্বাস্থ্য নিয়ে বেশি করে কাজ করতে চান বলেই দাবি তাঁর।

তৃণমূলের শক্ত ঘাঁটি হিসেবেই পরিচিত জামালপুর। জামালপুর বিধানসভা কেন্দ্রে প্রচুর মতুয়া ভোটার রয়েছেন। আধার কার্ড নিষ্ক্রিয় হওয়ার চিঠি পাওয়ার পর থেকে এলাকার বাসিন্দারা চিন্তায় রয়েছে। সিএএ লাগু হওয়ার পর তাদের আতঙ্কে বেড়েছে। জামালপুর ব্লক তৃণমূল সভাপতি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মতুয়াদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। বিজেপি হাজার চেষ্টা করলেও কাউকে দেশ থেকে বের করতে পারবে না।

তৃণমূল সূত্রে খবর, শনিবারই জামালপুরে তৃণমূল প্রার্থী প্রথম প্রচারে আসেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি গোটা বিধানসভা কেন্দ্রে প্রচার করেছেন। প্রথম দিনে তাঁর প্রচারকে কেন্দ্র করে মানুষের মধ্যে উৎসাহ দেখা গিয়েছে। রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প তুলে ধরে নেতাদের বাড়ি বাড়ি যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Purba Bardhaman, #Loksabha Election 2024, #Triamool Congress, #dr sharmila sarkar

আরো দেখুন