রাজ্য বিভাগে ফিরে যান

উপনির্বাচনের প্রচারে মমতার উন্নয়নকেই হাতিয়ার বরানগরের তারকা প্রার্থী সায়ন্তিকার

March 31, 2024 | < 1 min read

ছবি সৌজন্যে x হ্যান্ডেল, সায়ন্তিকা

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে প্রচারের হাতিয়ার করতে চাইছেন বরানগর উপনির্বাচনের তারকা প্রার্থী সায়ন্তিকা (Sayantika Banerjee)। টবিন রোডে শনিবার বিকেলে দলের পদাধিকারী ও কাউন্সিলারদের সঙ্গে বৈঠক করেন সায়ন্তিকা। জানান, মানুষের কাছে গিয়ে দিদির উন্নয়নের কথাই বলবেন তিনি। আরও বলেন, ২০২১ সালে এখানে বিজেপি হেরেছে, এবারও বিজেপি হারবে। উত্তর ২৪ পরগনা জেলাতেই জন্মেছেন, বিধাননগরে পড়াশুনো করেছেন, বড় হয়েছেন বলেও জানান।

তারকা প্রার্থীর কথায়, ছোটবেলা থেকে অভিনয় করছেন। গত তিন বছর রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছেন। নিষ্ঠার সঙ্গে গ্রামে গ্রামে ঘুরেছেন। বরানগরে এসে তাঁর মনে হয়, নিজের পাড়ায় রয়েছে। দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল (TMC) প্রার্থী সৌগত রায়, বারাকপুরের প্রার্থী পার্থ ভৌমিক, দমকল মন্ত্রী সুজিত বসু, বরানগরের চেয়ারপার্সন অপর্ণা মৌলিক, ভাইস চেয়ারম্যান দিলীপনারায়ণ বসু প্রমুখ এদিনের পরিচয় পর্বের সভায় উপস্থিত ছিলেন।

সৌগত রায় (Saugata Roy) বলেন, লোকসভা ভোট ও বিধানসভা ভোটের একসঙ্গে প্রচার চলবে। প্রচারপত্র, দেওয়াল লিখন, ভোটার স্লিপ এক সঙ্গে হবে। সুজিত বসু বলেন, সায়ন্তিকা খুব পরিশ্রমী মেয়ে। মানুষের পাশে থাকে। পার্থ ভৌমিক বলেন, সায়ন্তিকাকে জেতাতে সকলকে ঝাঁপিয়ে পড়তে হবে।

উল্লেখ্য, বরানগরের (Baranagar) বিধায়ক তাপস রায় (Tapas Roy), বিজেপিতে (BJP) গিয়েছেন। তিনি বিধানসভা থেকে পদত্যাগ করেন। ফলে উপনির্বাচন চলছে। সায়ন্তিকাকে ঘিরে নেতা-কর্মীদের মধ্যে উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। রবিবার সকাল ১০টায় রবীন্দ্র ভবনে কর্মিসভায় ছিল। তারপর বিভিন্ন মন্দির, মসজিদ, গুরুদ্বারে যান তৃণমূল প্রার্থী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #tmc, #By Election, #Baranagar, #Sayantika banerjee

আরো দেখুন