রাজ্য বিভাগে ফিরে যান

বরানগরে জয় নিয়ে আত্মবিশ্বাসী সায়ন্তিকা, কী বলছেন ভূমিকন্যা প্রার্থী?

April 1, 2024 | < 1 min read

প্রার্থী হতেই নতুন উদ্যমে সায়ন্তিকা

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বরানগর উপনির্বাচনে জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী তারকা প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। নিজেকে ভূমিকন্যা হিসেবে দাবি করে, তিনি বলেন তাঁর বেড়ে ওঠা উত্তর ২৪ পরগণা জেলায়। বরানগর বিধানসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে (Sayantika Banerjee) প্রার্থী করেছে। একুশের বিধানসভা নির্বাচনে বাঁকুড়া আসনে তাঁকে প্রার্থী করেছিল তৃণমূল কংগ্রেস (TMC)। তবে বিধানসভা ভোটে তিনি হেরে যান।

জঙ্গলমহলে সাংগঠনিক কাজ চালিয়ে গিয়েছেন তিনি। আশা করেছিলেন লোকসভায় হয়ত টিকিট পাবেন কিন্তু তা হয়নি। অভিমান ঝরে পড়েছিল তাঁর গলায়। এবার বরানগর (Baranagar) বিধানসভা আসনে তাঁকেই প্রার্থী করল দল। রাজনৈতিক দিক থেকে অত্যন্ত গুরুত্বপূর্ণ আসন বরানগর। জ্যোতি বসু দীর্ঘদিন বিধায়ক ছিলেন ওই আসনে। ২০১১ সালে তৃণমূল সেখানে জয় পায়। পরপর তিনবার তাপস রায় ওই আসনে জেতেন, সদ্যই তৃণমূল কংগ্রেস ছেড়েছেন তিনি। বিজেপিতে যোগ দিয়ে উত্তর কলকাতা লোকসভা আসনে প্রার্থী হয়েছে তিনজ। তার ছেড়ে যাওয়া আসনে বিজেপি (BJP) প্রার্থী করেছে সজল ঘোষকে (Sajal Ghosh)।

সায়ন্তিকার বক্তব্য, স্বাস্থ্যকর রাজনৈতিক লড়াই হোক। তিনি বলেন, বাঁকুড়া গত তিন বছর ধরে তাঁকে রাজনৈতিকভাবে নানান শিক্ষা দিয়েছে। উন্নয়নের পক্ষেই ভোট চাইবেন বলেও জানান তিনি। সায়ন্তিকার দাবি, তিনিই জিতছেন। মানুষ উন্নয়নের পক্ষে ভোট দেবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Baranagar, #Sayantika banerjee, #Loksabha Election 2024, #bjp

আরো দেখুন