উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

উত্তরবঙ্গে মহারণ! ৪ এপ্রিল কোচবিহারে জনসভা মোদী-মমতার

April 1, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভোটের আগেই উত্তরবঙ্গে মহারণ! আগামী ৪ এপ্রিল একই দিনে কোচবিহারে জোড়া জনসভা মোদী-মমতার। মাস দেড়েকের মধ্যে ফের রাজ্যে ভোট প্রচারে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। বিজেপি সূত্রের খবর, আগামী বৃহস্পতিবার কোচবিহারে (Cooch Behar) সভা করবেন তিনি। আর ওই একই দিনে কোচবিহারে সভা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও (Mamata Banerjee)।

গত মাস দেড়েকের মধ্যে বেশ কয়েক বার এ রাজ্যে এসে সভা করেছিলেন তিনি। তবে লোকসভা ভোট ঘোষণার পর কোচবিহারে প্রথম সভা করতে চলেছেন মোদী। শুধু কোচবিহার নয়, রবিবারও জোড়া সভা রয়েছে উত্তরবঙ্গে। বালুরঘাট এবং জলপাইগুড়িতে সভা করতে পারেন প্রধানমন্ত্রী। রাজ্যে প্রথম দফার ভোট ১৯ এপ্রিল। ওই দিন ভোট রয়েছে কোচবিহার, আলিপুরদুয়ার ও জলপাইগুড়িতে। বিষয়টি মাথায় রেখেই এই তিন সভার আয়োজন করা হয়েছে বলে বিজেপি সূত্রের খবর। গোটা ভোটপর্বে এ রাজ্যে মোদী ৩০-এর বেশি সভা করবেন বলে ঠিক রয়েছে।

রবিবার নদিয়ার কৃষ্ণনগর থেকে তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রের সমর্থনে লোকসভা ভোটের নির্বাচনী প্রচার শুরু করছেন মুখ্যমমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর পর আগামী ৪ থেকে ৬ এপ্রিল টানা উত্তরবঙ্গের বিভিন্ন লোকসভা কেন্দ্রে নির্বাচনী প্রচারে রোড-শো, জনসভা ও জনসংযোগ কর্মসূচিতেও অংশ নেবেন তিনি। ফিরে এসে ৭ ও ৮ এপ্রিল দক্ষিণবঙ্গের বাঁকুড়া এবং পুরুলিয়ায় নির্বাচনী সভা করবেন মুখ্যগমন্ত্রী। তবে মুখ্যকমন্ত্রী ফিরে আসার পরই উত্তরবঙ্গে নির্বাচনী প্রচারে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মেীদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #Modi, #cooch behar, #Rally, #Loksabha Election 2024

আরো দেখুন