রাজ্য বিভাগে ফিরে যান

হুগলিতে বিজেপি’র অন্দরে ‘বিদ্রোহ’ অব্যাহত

April 3, 2024 | < 1 min read

কোন্দল চরম আকার নিচ্ছে বিজেপিতে।

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ক্ষোভ ছিলই। দাবি উঠেছিল অভিনেত্রী নয়, চাই ভূমিপুত্র। তবে স্থানীয়দের দাবিকে পাত্তা না দিয়ে লোকসভায় হুগলি কেন্দ্রে ফের টিকিট পেয়েছেন লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। যার জেরে কোন্দল চরম আকার নিচ্ছে বিজেপিতে।

প্রতিদিনই দলের নিজস্ব সামাজিক মাধ্যমে নেতারা নানা ইস্যুতে ‘বিদ্রোহী’ হয়ে উঠছেন। অধিকাংশ ক্ষেত্রেই হুগলির প্রার্থীকে একারণে দায়ী করেছেন বিজেপির মণ্ডল স্তরের নেতারা। মঙ্গলবার মহিলাদের প্রচার কমিটি করা নিয়ে এমনই ‘বিদ্রোহ’ প্রকাশ্যে এসেছে। দলের গ্রুপে দলেরই সিদ্ধান্তের কড়া প্রতিবাদ করেছেন চন্দননগর-২ মণ্ডলের সভাপতি। এদিন প্রচার কমিটিতে চন্দননগর ১-এর এক নেত্রীকে ১ ও ২ মণ্ডলের দায়িত্ব দেওয়া হয়েছে। এরপরই ২ নম্বর মণ্ডলের সভাপতি অভিযোগ করে বলেছেন, তাঁর মণ্ডলে মহিলা নেত্রী আছে। অথচ তাঁকে দায়িত্ব দেওয়া হয়নি।

হুগলির মানুষের ক্ষোভ এই প্রথমবার নয়। অভিযোগ সাংসদ হওয়ার পর গত ৫ বছরে এলাকায় আসেননি তিনি। একাধিকবার তাঁর বিরোধিতায় পোস্টার পড়েছে হুগলির নানা জায়গায়। এমনকী লকেটের পরিবর্তে অন্য ৩ জনের নামে দেওয়াল লিখনও হয় হুগলির (Hoogly) নানা জায়গায়। তারপরও এবার হুগলি থেকে লকেটকে প্রার্থী করে কেন্দ্রীয় বিজেপি।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Locket Chatterjee, #Hoogly, #Loksabha Election 2024

আরো দেখুন