রাজ্য বিভাগে ফিরে যান

শিব মন্দিরে পুজো দিয়ে প্রচার কলকাতা উত্তরের তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের

April 3, 2024 | < 1 min read

শিব মন্দিরে পুজো দিয়ে প্রচার কলকাতা উত্তরের তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: ব্রিগেড থেকে কলকাতা উত্তরের প্রার্থী হিসেবে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের নাম ঘোষণা করেছিল তৃণমূল। এপ্রিল পড়তেই কলকাতা উত্তর কেন্দ্রে প্রচারে নেমে পড়লেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। তিনবারের সাংসদকে ফের একবার টিকিট দিয়েছে তৃণমূল কংগ্রেস। এপ্রিলের শুরুতে কলকাতায় পারদ চড়তে থাকে, এবারে রীতিমতো তাপপ্রবাহ চলছে। বেলা বাড়লে গরম হাওয়া বইছে শহরে। আবহাওয়ার সঙ্গে পাল্লা দিতে সুদীপ বন্দ্যোপাধ্যায় নিজের মতো করে প্রচার কৌশল সাজিয়ে ফেলেছেন।

মঙ্গলবার সকালে প্রচারে বেরিয়েছিলেন জোড়াফুল প্রার্থী। কর্মী, সমর্থকদের নিয়ে মিছিল করলেন তিনি। হুড খোলা গাড়িতে বিভিন্ন এলাকা ঘুরলেন। উত্তর কলকাতার মার বাগান এলাকায় শিব মন্দিরে পুজো দেন তিনি। তারপর প্রচার শুরু করেন উত্তর তৃণমূল কংগ্রেস প্রার্থী। দলের পুরনো দিনের কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন এদিন। সকালেই মন্দিরে যান সুদীপ, বেশ কিছুক্ষণ পুজো পর্ব চলে। আশীর্বাদ নিয়ে এবার শুরু করেন প্রচার।

হুড খোলা গাড়িতে পুরনো ঢঙে বহু মানুষকে সঙ্গে নিয়ে প্রচার করলেন সুদীপ। সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি সুদীপ দু’হাত জোড় করে মানুষের জনসমর্থন চাইলেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Sudip Banerjee, #Loksabha Election 2024, #kolkata uttar, #West Bengal

আরো দেখুন