উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

রাজবংশীদের জন্য কিছুই করেনি BJP! মোদীর সভার আগে বিস্ফোরক অনন্ত মহারাজ

April 4, 2024 | < 1 min read

মোদীর সভার আগে বিস্ফোরক অনন্ত মহারাজ

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: আজ, বৃহস্পতিবার কোচবিহারে আসছেন মোদী, তার আগেই কার্যত বোমা ফাটালেন অনন্ত মহারাজ। রাজবংশ সম্প্রদায়ের অন্যতম মুখ খোদ বিজেপির রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজের দাবি, রাজবংশীদের দেওয়া কোনও প্রতিশ্রুতি পালন করেনি বিজেপি তথা মোদী সরকার।

অনন্তর দাবি, আলাদা রাজ্য থেকে নারায়ণী ব্যাটালিয়ন, বিজেপি কিছুই করেনি। অনন্ত মহারাজের বক্তব্যকে সমর্থন জানিয়েছে তৃণমূল কংগ্রেস। অনন্তরের বোধোদয় হওয়ায় ধন্যবাদ জানিয়েছে কোচবিহারের তৃণমূল কংগ্রেসের প্রার্থী জগদীশ বসুনিয়া। তৃণমূল কংগ্রেসের প্রার্থী জগদীশ বসুনিয়া বলেন, দেরি হলেও বিজেপির জুমলা বুঝতে পেরেছেন অনন্ত মহারাজ। রাজবংশীদের ভোটের জন্য ভাঁওতা দিয়েছিল বিজেপি, তা প্রকাশ্যে এসেছে। তৃণমূল প্রার্থী বলেন কথায়, উত্তরবঙ্গের উন্নয়নের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় কাজ করেছেন। রাজবংশী ভাষা আকাদেমি তৈরি করেছে রাজ্য। প্রাথমিকস্তরের স্কুলগুলিতে মাতৃভাষায় পঠনপাঠনের স্বীকৃতি দিয়েছে রাজ্য সরকার। রাজ্য পুলিশে নারায়ণী ব্যাটালিয়ন হয়েছে। মোদীর গ্যারান্টির যে কোনও ভিত্তি নেই, অনন্ত মহারাজের কথায় তা ফের প্রমাণ হল।

উল্লেখ্য, উত্তরবঙ্গে রাজবংশী ভোট বড় ফ্যাক্টর। রাজবংশী ভোটের কারণে উত্তরবঙ্গে উনিশের লোকসভা ভোটে জোড়াফুল ফোটেনি। রাজবংশী ভোট টানতে বিজেপি অনন্ত মহারাজকে রাজ্যসভায় পাঠিয়েছিল। উত্তরবঙ্গের জন্য আলাদা রাজ্য, কেন্দ্রশাসিত অঞ্চল গঠন জন্য প্রচার চালিয়েছিলেন অনন্ত মহারাজ। কিন্তু লোকসভা ভোটের প্রাক্কালে আলাদা রাজ্য বা কেন্দ্রশাসিত এলাকা কিছুই সম্ভব নয় বলে অনন্তকে সাফ জানিয়ে দিয়েছে অমিত শাহের স্বরাষ্ট্র মন্ত্রক। তারপর থেকেই বিজেপির বিরুদ্ধে বলতে আরম্ভ করেন অনন্ত। মোদী কোচবিহারে পা রাখার আগেই ফের বিস্ফোরক অনন্ত মহারাজ।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #Coochbehar, #BJP West Bengal, #Ananta Maharaj, #rajbangshis

আরো দেখুন