রাজ্য বিভাগে ফিরে যান

বিজেপি প্রার্থী অসীম সরকার নিজেকে রামকৃষ্ণের সঙ্গে তুলনা করে বিতর্কে

April 4, 2024 | < 1 min read

অসীম সরকার নিজেকে রামকৃষ্ণের সঙ্গে তুলনা করে বিতর্কে

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অসীম সরকার (Asim Kumar Sarkar)। বিজেপির এই প্রার্থীর গালিগালাজের ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। বিতর্কিত মন্তব্য তিনি করে থাকেন। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্যঙ্গ করে গান গেয়েছেন এই অসীম সরকার। তা নিয়েও বেশ হইচই হয়েছে। এবার তিনি নিজেকে রামকৃষ্ণ পরমহংসের সঙ্গে তুলনা করলেন।

লোকসভা নির্বাচনে (Lok Sabha Election 2024) এবারের বিজেপি (BJP) প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা নাকি চতুর্থ শ্রেণি পাশ! শুনতে অবাক লাগলেও এমন তথ্য নিয়েই প্রশ্ন উঠেছে দলের অন্দরে। সেই প্রশ্নের জবাব দিতে গিয়ে নিজের শিক্ষাগত যোগ্যতার সঙ্গে রামকৃষ্ণদেব এবং বিবেকানন্দর লেখাপড়ার তুলনা টেনে আবার বিতর্কে জড়ালেন অসীম সরকার।

বিজেপি প্রার্থী অসীম সরকারের শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলেন ভোপালের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ সেন্টারের ডিরেক্টর তথা বিধানসভার বিজেপি প্রার্থী গোবর্ধন দাস (Gobardhan Das)। তিনি বলেন, ‘নির্বাচনী হলফনামা থেকে জানা যায় অসীম সরকার ক্লাস ফোর পাশ। এই প্রসঙ্গে অসীম বলেন, অসীম সরকার বলেন, ‘আমি যতটুকু লেখাপড়া জানি, উনি জানেন যেটা, সেটাই তো বলেছেন উনি। খারাপ কিছু বলেননি তো। তবে আমি একটা জিনিস জানি, শ্রীশ্রী ঠাকুর রামকৃষ্ণদেব তিনি ‘ক’ লিখতে পারতেন না। চণ্ডীর ‘চ’ লিখতেও পারতেন না। কিন্তু বিএ পাশ নরেন দত্ত তাঁর শ্রীপাদপদ্মে আত্মনিবেদন করেছিল।’

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Lok Sabha Election 2024, #Asim Kumar Sarkar, #Gobardhan Das, #Ashim Sarkar

আরো দেখুন