রাজ্য বিভাগে ফিরে যান

বানারহাটে BJP-র পার্টি অফিস বন্ধ করল বারলা, আলিপুরদুয়ারে কঠিন হচ্ছে পদ্মের লড়াই?

April 4, 2024 | < 1 min read

বানারহাটে BJP-র পার্টি অফিস বন্ধ করল বারলা

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সরকারি জমি দখল করে ভবন বানানোর অভিযোগ রয়েছে জন বারলার, ফলে বানারহাটে জন বারলার বহুতল ভবনকে ঘিরে বিতর্ক রয়েছে। যদিও ওই ভবন নিয়ে কোনও পদক্ষেপ করা হয়নি। সেখানে বিজেপির পার্টি অফিস চলত। এবার সেই বহুতলে বিজেপির নেতা-কর্মীদের ঢুকতে নিষেধ করলেন আলিপুরদুয়ারের সাংসদ। ভোটের মুখে বানারহাটে বিজেপির পার্টি অফিস বন্ধ। নির্বাচনি কাজ সামলানোর জন্য বিজেপি নেতৃত্ব নয়া ঠিকানা খুঁজছে।

বারলার (John Barla) ওই পার্টি অফিসে একদা মোদীর বিশাল ছবি টাঙানো থাকত। মোদীর জনসভাতে তিনি যাবেন না বলেই জানিয়েছেন। আলিপুরদুয়ার লোকসভা থেকে বিজেপির (BJP) টিকিট না পেয়ে ক্ষোভে ফেটে পড়েছিলেন বারলা। প্রার্থী মনোজ টিগ্গার বিরুদ্ধে ভোট না দেওয়ার প্রচারও করেছিলেন।

সরকারি জমি দখল করে ভবন তৈরির অভিযোগ উঠতেই রাতারাতি ভবন পার্টি অফিস হয়ে গিয়েছিল, এখন রাতারাতি দলের পোস্টার সরে গিয়েছে সেখান থেকে। বিজেপির উত্তর-পশ্চিম মণ্ডলের সভাপতি বিষ্ণু মাহালি জানান, বর্তমানে বানারহাটে বিজেপির (BJP) কোনও দলীয় কার্যালয় নেই। বারলার যে পার্টি অফিস ছিল, তা ২৮ মে থেকে বন্ধ রয়েছে। বিষ্ণুর সাফ জবাব, নির্বাচনে টিকিট পাননি। তাই বারলা বলেছেন, তাঁর ভবনে বিজেপির কোনও মিটিং হবে না। দলের অন্দরের খবর, বারলা কী করছেন, কোন দিকে ঝুঁকছেন, কিছুই বোঝা যাচ্ছে না। জানা যাচ্ছে, রাতে প্রচারে নামছেন বারলার অনুগামীরা। তবে সে প্রচার মনোজের হয়ে নয়! তবে কি সাবোতাঝ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Banarhat, #Loksabha Election 2024, #bjp, #John Barla

আরো দেখুন