রাজ্য বিভাগে ফিরে যান

বাংলার মুখ্যমন্ত্রীকে ফের কুরুচিকর আক্রমণ, বারাসাতের BJP প্রার্থীর বিরুদ্ধে দায়ের অভিযোগ

April 6, 2024 | < 1 min read

বারাসত কেন্দ্রের বিজেপি প্রার্থী স্বপন মজুমদার

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ফের বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কুরুচিকর ভাষায় আক্রমণ করার অভিযোগ উঠল এক গেরুয়া প্রার্থীর বিরুদ্ধে। বারাসত কেন্দ্রের বিজেপি প্রার্থী স্বপন মজুমদারের বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে থানায় অভিযোগ দায়ের করেছে তৃণমূল (TMC)। নির্বাচন কমিশনেও (Election Commission) অভিযোগ জানানো হবে বলে জানা যাচ্ছে তৃণমূল সূত্রে।

বনগাঁ দক্ষিণের বিধায়ক স্বপন মজুমদারকে (Swapan Majumder) বারাসত লোকসভা কেন্দ্রে প্রার্থী করেছে বিজেপি (BJP)। তারপর থেকেই নানান বিতর্ক শুরু হয়েছে গেরুয়া প্রার্থীকে ঘিরে। মাদক পাচারের অভিযোগে ধৃত স্বপন মজুমদার প্রার্থী হতেই, সরব হয় তৃণমূল। এমনকি তাঁর প্রার্থী হওয়া নিয়ে প্রশ্ন তোলে খোদ বিজেপি নেতারাও। প্রচারে বেরিয়ে বারাসতের কাজিপাড়ায় বিজেপি প্রার্থী বলেন, ‘মহিলাদের সম্মান করি। তার মানে এই না যে আমরা ডাইনিকে সম্মান করব…।’ প্রসঙ্গত, স্বপনের ওই মন্তব্যের ভিডিও এক্স-হ্যান্ডেলে পোস্ট করে প্রতিবাদ জানিয়েছে তৃণমূল।

গেরুয়া প্রার্থীর এহেন মন্তব্য সামনে আসতেই সরব হয়েছে রাজ্যের শাসক দল। বারাসত লোকসভা (Barasat) কেন্দ্রের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার (Kakoli Ghosh Dastidar) বলেন, দলের লোকেরাই যাঁকে মাফিয়া বলছে, শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলছে, তেমন লোকের মুখে এই ধরনের নিম্নমানের কথা অপ্রত্যাশিত নয়। মানুষ এর জবাব দেবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #barasat, #Election Commision of India, #bjp, #tmc, #Loksabha Election 2024, #Swapan Majumder

আরো দেখুন