রাজ্য বিভাগে ফিরে যান

বরানগরে প্রচারে ঝড় তুললেন সায়ন্তিকা, রোড-শোয়ে জনপ্লাবন

April 6, 2024 | < 1 min read

বরানগরে প্রচারে ঝড় তুললেন সায়ন্তিকা

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: বরানগর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে প্রার্থী করেছে তৃণমূল। প্রার্থী হিসাবে নাম ঘোষণা হওয়ার পরের দিন থেকেই নিজের নির্বাচনী এলাকায় প্রচারে নামতে দেখা যায় তাঁকে।

শুক্রবার ছিল তাঁর প্রথম রোড-শো। সেখানে কার্যত জনপ্লাবনে ভাসতে দেখা গেল সায়ন্তিকাকে। মহিলা ঢাকি, রণপা, ধামসা-মাদল সহযোগে বর্ণাঢ্য শোভাযাত্রা ও অভিনেত্রী প্রার্থীকে দেখতে শুক্রবার গোপাললাল ঠাকুর রোডের দু’পাশে ভিড় উপচে পড়ে। বাড়ি থেকে বেরিয়ে আসেন আট থেকে আশি, সকলেই। বাড়ির ছাদ থেকেও এক ঝলক প্রার্থীকে দেখতে মানুষের আগ্রহ ছিল চোখে পড়ার মতো। পাকা রাজনৈতিক নেতানেত্রীদের মতো কাউকে হতাশ করেনি সায়ন্তিকা। হাসি মুখে কারও দিকে হাত নেড়েছেন, কাউকে নমস্কার করে ভোট চেয়েছেন। এদিন তাঁর সঙ্গে প্রচারে ছিলেন দমদম লোকসভা কেন্দ্রের প্রার্থী সৌগত রায়ও।

একাধিক ব্যান্ড পার্টি, রণপা, মহিলা ঢাকি, ধামসা-মাদল ও বেলুন সহযোগে এই মিছিল বিটি রোড পার হতে ১৫ মিনিটের বেশি সময় লাগে। এরপর গোপাললাল ঠাকুর রোড ধরে এই মিছিল ডানলপের দিকে যত এগিয়েছে, ততই জনতার ঢল নেমেছে রাস্তার দু’পাশে। বিভিন্ন মোড়ে থাকা তৃণমূল কর্মীরা হুডখোলা গাড়িতে থাকা দুই প্রার্থী সায়ন্তিকা ও সৌগত রায়কে ফুল ছড়িয়ে অভ্যর্থনা জানান। সায়ন্তিকা বলেন, ঐতিহাসিক বরানগরের মানুষ আমাকে আপন করে নিয়েছেন। আমি সকলের কাছে কৃতজ্ঞ। আমি বাড়ির মেয়ের মতো পাশে থেকে সকলের সেবা করতে চাই। আশা করি, মানুষ আমাকে সেই সুযোগ দেবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #tmc, #By Election, #Baranagar, #Sayantika banerjee

আরো দেখুন