রাজ্য বিভাগে ফিরে যান

প্রচারে ময়দানে নেই হাওড়ার BJP প্রার্থী! আগ্রহ হারাচ্ছেন নিচুতলার গেরুয়া কর্মীরা?

April 7, 2024 | < 1 min read

আগ্রহ হারাচ্ছেন নিচুতলার গেরুয়া কর্মীরা?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বিজেপি প্রার্থী কি আগাম হার মেনে নিলেন? হাওড়া লোকসভার বাম ও তৃণমূল প্রার্থী; দু’জনেই দেদার প্রচার চালাচ্ছেন। কিন্তু প্রচারেই বেরচ্ছেন না বিজেপি প্রার্থী। হাওড়ার সর্বত্র যা আলোচনার বিষয়। বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তী (Rathin Chakrabarty) প্রচার শুরুই করেননি। হতাশা গ্রাস করছে দলীয় কর্মীদের। ভাঙছে মনোবল, নিচুতলার কর্মীরা আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছেন।

ভোট ঘোষণার আগেই প্রথম দফায় হাওড়ার প্রার্থী নাম ঘোষণা করেছিল বিজেপি (BJP)। শহরের প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তীকে টিকিট দেওয়া হয়। এক মাস পেরিয়ে গেলেও প্রচারের দেখা নেই। কেবল সাঁকরাইলে একদিন জনসভা করেছেন তিনি। তারপর বৈঠকেই দিন কাটছে প্রার্থীর।

তুলেছেন সিপিএম প্রার্থী সব্যসাচী চট্টোপাধ্যায় ও জোড়াফুলের প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায় (Prasun Banerjee) ছুটে যাচ্ছেন সর্বত্র। বিজেপি (BJP) কর্মীরা দর্শকের ভূমিকায়। প্রার্থী ময়দানে না নামায় হতাশ তাঁরা। দলের অনেকেই স্বীকার করছেন, নিচুতলার কর্মীদের মনোবল নষ্ট হচ্ছে। কর্মীদের কথায়, প্রার্থী না থাকলে প্রচারে নামা সম্ভব নয়। সংগঠনের পদাধিকারীরাও হতাশ, তাঁদের দাবি তাঁরা প্রার্থীকে পাচ্ছেন না। বিজেপির হাওড়া (Howrah) সদরের নেতৃত্বের দাবি, প্রচারের জন্য অনেক সময় রয়েছে। আপাতত সংগঠন মজবুত করার কাজ চলছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Prasun Banerjee, #Loksabha Election 2024, #Rathin Chakrabarty, #bjp

আরো দেখুন