রাজ্য বিভাগে ফিরে যান

প্রচারে বেরিয়ে মহিলাকে চুমু! বিতর্কে মালদা উত্তরের বিজেপি প্রার্থী খগেন মুর্মু‍

April 9, 2024 | 2 min read

উত্তরের বিজেপি প্রার্থী খগেন মুর্মু‍

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: প্রচারে বেরিয়ে মহিলাকে চুমু খাওয়ার অভিযোগ উঠল মালদা উত্তরের বিজেপি সাংসদ খগেন মুর্মুর বিরুদ্ধে। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছে তৃণমূল। বেশ কয়েকটি ছবি ও স্ক্রিনশট শেয়ার করা হয়েছে শাসকদলের পক্ষ থেকে। যদিও ওই ছবি ও স্ক্রিনশটগুলির সত্যতা যাচাই করেনি দৃষ্টিভঙ্গি।

মঙ্গলবার সকালে তৃণমূলের তরফে একাধিক ছবি পোস্ট করে দাবি করা হয়, ‘আপনি যেটা দেখেছেন, সেটা যদি বিশ্বাস করতে না পারেন, তাহলে আমরা ব্যাপারটা স্পষ্ট করে দিই। হ্যাঁ, ইনি বিজেপির সাংসদ এবং মালদা উত্তরের প্রার্থী খগেন মুর্মু। যিনি প্রচারের মধ্যে নিজের ইচ্ছায় একজন মহিলাকে চুম্বন করছেন। মহিলা কুস্তিগিরদের যৌন হেনস্থা করা সাংসদ থেকে বাঙালি মহিলাদের নিয়ে অশ্লীল গান তৈরি করা নেতা – বিজেপি শিবিরে মহিলা-বিরোধী রাজনীতিবিদের অভাব নেই। এভাবেই নারীর সম্মানের ক্ষেত্রে নিয়োজিত থাকে মোদীর পরিবার।’

তৃণমূলের (TMC) তরফে বলা হয়, ‘নারীদের অপমানের তত্ত্বের পক্ষে বিজেপি। ব্রিজভূষণ সিংকে সমর্থন করেন (নরেন্দ্র) মোদী (Modi)। যে ব্রিজভূষণ আমাদের কুস্তিগিরদের যৌন হেনস্থা করেছেন। মণিপুরের মহিলাদের নগ্ন হয়ে হাঁটাতে দিয়েছিলেন মোদী। ধর্ষককে নিযুক্ত করার জন্য নিজের তথ্যপ্রযুক্তি সেলের প্রধান অমিত মালব্যকে ছাড়পত্র দিয়েছিলেন মোদী। মহিলা সাংসদকে লাথি মারার ছাড়পত্র দিয়েছিলেন নিজের মন্ত্রীকে (শান্তনু ঠাকুর)।’ সেইসঙ্গে তৃণমূলের তরফে বলা হয়েছে, ‘মোদী কী গ্যারান্টি হল আদতে নারীর অপমান।’

এবিষয়ে খগেন মুর্মু (Khagen Murmu) বলেন, ‘এটা কোনও বলার বিষয়ই নয়। মা বোন সবার বাড়িতে আছে, বাচ্চাদেরকে সবাই আদরই করে। মায়েদের যদি শ্রদ্ধা সব চাইতে কেউ করে, সেটা ভারতীয় জনতা পার্টি। এইসব নিয়ে ঘাঁটাঘাঁটির কী আছে?

২০১৯ সালে বিজেপির টিকিটে মালদা (Malda) উত্তর থেকে জিতেছিলেন খগেন। এবারও ওই লোকসভা কেন্দ্র থেকে তাঁকেই প্রার্থী করেছে বিজেপি (BJP)। তৃণমূল টিকিট দিয়েছে প্রাক্তন আইপিএস প্রসূন বন্দ্যোপাধ্যায়কে। কংগ্রেসের টিকিটে লড়ছেন মোস্তাক আলম। সার্বিকভাবে এখনও জোট না হলেও মালদা উত্তরে কোনও প্রার্থী দেয়নি বামফ্রন্ট।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Khagen Murmu, #Kiss Controversy, #Maldaha Uttar, #Malda Uttar

আরো দেখুন