রাজ্য বিভাগে ফিরে যান

হুডখোলা গাড়িতে অলিগলি চষে প্রচার সারলেন বহরমপুরের ঘাসফুল প্রার্থী ইউসুফ

April 9, 2024 | < 1 min read

হুডখোলা গাড়িতে অলিগলি চষে প্রচার সারলেন বহরমপুরের ঘাসফুল প্রার্থী ইউসুফ

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: বহরমপুরে প্রচারে ঝড় তুলছেন বিশ্বকাপ জয়ী ত্রিকেটার তথা তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান। হুডখোলা গাড়িতে অলিগলি চষে ফেলছেন তিনি। প্রবীণ মানুষদের দেখলেই গাড়ি থেকে নেমে ছুটে যাচ্ছেন, জড়িয়ে ধরছেন, হাত মেলাচ্ছেন। ইউসুফকে কাছে পেয়ে তাঁদের আনন্দ বাঁধ মানছে না। নওদার প্রত্যন্ত গ্রামের বাসিন্দারা ফুল ছড়িয়ে স্বাগত জানালেন ক্রিকেটার প্রার্থীকে। সোমবার সকাল থেকে প্রচারে নেমেছিলেন ভারতীয় জাতীয় দলের প্রাক্তন তারকা ক্রিকেটার। প্রার্থীর সঙ্গেই ছিলেন জেলা সভাপতি অপূর্ব সরকার ওরফে ডেভিড, নওদার ব্লক সভাপতি তথা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সাফিউজ্জামান শেখ প্রমুখ। তৃণমূল প্রার্থীকে ঘিরে উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

হুডখোলা গাড়িতে চেপে নওদার পাটিকাবাড়ি, রায়পুর, কেদারচাঁদপুর, মধুপুর, হাসপাতাল মোড়-সহ বিভিন্ন এলাকায় ঘোরেন ইউসুফ। প্রচুর মানুষ তাঁকে স্বাগত জানান। দলীয় কর্মী-সমর্থকদের মধ্যেও ব্যাপক উচ্ছ্বাস ছিল। রোড শোয়ের পাশাপাশি কর্মিসভায় অংশ নেন প্রার্থী। বিকেলে একটি ইফতার পার্টিতে অংশ নিয়ে রোজা ভাঙেন। তাঁর প্রচারে যুব সম্প্রদায়ের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

কর্মিসভায় দলীয় কর্মীদের পাশে থাকার আবেদন জানিয়ে ইউসুফ বলেন, তিনি বহরমপুরে থাকতে এসেছেন ও সকলের জন্য অনেক ভাল কিছু করতে চান। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁকে পাঠিয়েছেন বলেও জানান তিনি। ইউসুফের মার্জিত ব্যবহারের প্রশংসায় পঞ্চমুখ গোটা বহরমপুর। বিরোধীদের আক্রমণ না করে, মানুষের ভবিষ্যতের জন্য কাজ করার ইচ্ছা জানিয়ে প্রচার করছেন তিনি। এতে আম জনতা খুব খুশি এবং উচ্ছ্বসিত।

TwitterFacebookWhatsAppEmailShare

#Car, #campaign, #Rally, #Baharampur, #Yusuf Pathan, #tmc

আরো দেখুন