রাজ্য বিভাগে ফিরে যান

দাবি নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে পারে তৃণমূল, রাজভবনে জানালেন অভিষেক

April 10, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বুধবার সন্ধেবেলা রাজ্যপালের সঙ্গে দেখা করার পর রাজভবনের বাইরে অভিষেক বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন যে তাঁর দলের দাবি ছিল সময় নষ্ট না করে রাজ্য সরকারকে যাতে অবিলম্বে অনুমতি দেওয়া হয় যাতে জলপাইগুড়িতে ঝড়ে ক্ষতিগ্রস্তদের জন্য কাজ শুরু করা যায়। অনগোয়িং প্রোজেক্টের ক্ষেত্রে কোনও বাধ্যবাধকতা নেই। কিন্তু নতুন কোনও কাজ শুরু করতে গেলে, আদর্শ আচরণবিধি চলাকালীন নির্বাচন কমিশনের অনুমতি নিয়ে করতে হয়। তাঁরা সেই মতো আবেদন করেছিলাম।

তিনি বলেন যে রাজ্যপাল আজ তাঁকে জানিয়েছেন, মুখ্য নির্বাচন কমিশনারের সঙ্গে তিনি কথা বলতে চেয়েছিলেন। কিন্তু তিনি কথা বলতে পারেননি। মুখ্য নির্বাচন কমিশনার রাজ্যপালের সঙ্গে কথা বলছেন না।

অভিষেক এদিন বলেন যে তিনি মনে করেন ডায়মন্ড হারবারে BJP-এর সেরা প্রার্থী হবেন ED, CBI বা NIA-র কর্তারা। স্বরাষ্ট্রমন্ত্রী নিজে প্রতিদ্বন্দ্বিতা করতে চাইলে তাকেও স্বাগত জানিয়েছেন অভিষেক।

অভিষেক জানান যে তৃণমূলের প্রতিনিধিদল ভারতের রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে পারে তাদের দাবিগুলি তুলে ধরতে। তিনি জানিয়েছেন যে
আগামী ১২ তারিখে ধুপগুড়িতে সভার পরে অভিষেক, ১৬০০ পরিবারের প্রতিনিধিদের সাথে দেখা করবেন যাদের বাড়ি ঝড়ে ধ্বংস হয়ে গেছে এবং দিল্লিতে যে ১০ সদস্যের প্রতিনিধি দল নির্বাচন সদনে গিয়েছিলাম তাঁরাও তাঁর সঙ্গে যাবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Raj Bhavan, #abhishek banerjee, #tmc, #President of India, #Dr CV Ananda Bose

আরো দেখুন