রাজ্য বিভাগে ফিরে যান

তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ অধীরের বিরুদ্ধে, দেখুন ভিডিও

April 13, 2024 | < 1 min read

ছবি সৌজন্যেঃ LatestLY

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: মেজাজ হারিয়ে তৃণমূল কর্মীকে ধাক্কা দেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুরের কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী, এমনই অভিযোগ উঠছে তাঁর বিরুদ্ধে। ঘটনার সিসিটিভি সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভাইরাল ভিডিওর সত্যতা যাচাই করেনি দৃষ্টিভঙ্গি। সিসিটিভি ফুটেজে দেখা যায়, অধীর গাড়ি থেকে নেমে এক যুবককে চড় মারতে উদ্যত হচ্ছেন। তারপর কয়েকবার ওই যুবককে ধাক্কা দিতে দেখা যায় অধীরকে। তৃণমূলের দাবি অধীরের হাতে হেনস্থা হওয়া ওই যুবক, তাঁদের দলের কর্মী।

এদিন নিজের এলাকায় ভোট প্রচারে বেরিয়ে গো-ব্যাক স্লোগান শুনতে হল অধীরকে। নিজের গড়ে প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে পড়তে হয় বহরমপুরের কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরী। অধীরকে দেখে গো-ব্যাক স্লোগান তোলেন স্থানীয় যুবকরা। ঘটনাকে কেন্দ্র করে চরম বিশৃঙ্খলা তৈরি হয় বহরমপুরে। গন্ডগোলের খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে বিশাল পুলিশ বাহিনী। বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করা হয়।

তৃণমূলের দাবি, নিজের কেন্দ্রে জনসমর্থন হারিয়েছেন অধীর রঞ্জন চৌধুরী। মানুষ তাঁকে দেখে বিক্ষোভ দেখিয়েছে সে জন্যেই। স্থানীয় তৃণমূল কর্মীর বক্তব্য, অধীর চৌধুরী গাড়ি থেকে নেমে এসে একজনের গায়ে হাত দিয়েছেন। তাঁকে চড় মেরেছেন। সেই কারণে, আরও অনেকে ক্ষুব্ধ হয়ে যান এবং বিক্ষোভে বসেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Adhir Ranjan Chowdhury, #Baharampur, #Holliganism, #Hooligans

আরো দেখুন