খেলা বিভাগে ফিরে যান

IPL2024: শিখর-হীন পঞ্জাবকে ৩ উইকেটে হারিয়ে পঞ্চম জয় রাজস্থানের 

April 13, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: চলতি আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে রাজস্থানের কাছে হেরে গেল পঞ্জাব। পঞ্জাব কিংসকে উড়িয়ে ৩ উইকেটে জয় ছিনিয়ে নিল সঞ্জু স্যামসনের রাজস্থান। 

আজ শনিবার মহারাজা যাদবীন্দ্র সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১৪৮ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমেছিল রাজস্থান (Rajasthan Royals)। ১ বল বাকি থাকতে ৭ উইকেটে হারিয়ে ১৫২ রান তুলে নেয় আরআর বিগ্রেড।

আজকের ম্যাচে রাজস্থান রয়‍্যালসের সর্বোচ্চ রান করেন যশস্বী জয়সওয়াল। তিনি ২৮ বলে ৪টি চার সহযোগে রান করেন ৩৯। দ্বিতীয় সর্বোচ্চ রান করেন তানুশ কোটিয়ান(২৪)। সিমরণ হেটমায়ারের (২৭) দৌলতে শেষ ওভারে জয় পায় রাজস্থান। পঞ্জাবের হয়ে কাগিসো রাবাডা ও স্যাম কারান ২টি করে উইকেট নেন। এছাড়া আর্শদীপ, লিয়াম, হর্ষল ১টি করে উইকেট নেন।

অন্যদিকে পঞ্জাব কিংসকে (Punjab Kings) তাদেরই ঘরের মাঠে ১৪৭ রানে (৮ উইকেট) আটকে দেয় রাজস্থান রয়‍্যালস। পঞ্জাবের হয়ে সর্বোচ্চ ১৬ বলে ৩১ রান করেন ইমপ্যাক্ট প্লেয়ার আশুতোষ শর্মা। তিনি একটি চার ও তিনটি ছক্কা হাঁকিয়েছেন। পঞ্জাবের বাকি সব ব্যাটাররা কেউ তেমন রান পাননি। রাজস্থান রয়‍্যালসের হয়ে ২টি করে উইকেট নেন আবেশ খান ও কেশব মহারাজ। ১টি করে উইকেট নেন যুজবেন্দ্র চাহাল ও কুলদীপ সেন। 

এই নিয়ে রাজস্থান পঞ্চম ম্যাচ ছাড়া বাকি সব ম্যাচ জিতেছে। ছয় ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তারাই শীর্ষে। আজকের ম্যাচে হারার ফলে ৪ পয়েন্ট পেয়ে টেবিলে অস্টম স্থানেই থেকে গেল পঞ্জাব।

TwitterFacebookWhatsAppEmailShare

#Punjab Kings, #Ipl 2024, #Rajasthan Royals

আরো দেখুন