রাজ্য বিভাগে ফিরে যান

প্রচারে নেমেই বিতর্ক! দলীয় কর্মীকে নিরাপত্তারক্ষী দিয়ে নিগ্রহের অভিযোগ BJP প্রার্থী আলুওয়ালিয়ার বিরুদ্ধে?

April 15, 2024 | < 1 min read

প্রচারে বেরিয়েই বিতর্কে জড়ালেন আসানসোলের বিজেপি প্রার্থী

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: শেষলগ্নে আসানসোলে টিকিট পেয়েছেন সুরিন্দর সিং আলুওয়ালিয়া। প্রচারে বেরিয়েই বিতর্কে জড়ালেন আসানসোলের বিজেপি প্রার্থী। কুলটির কেন্দুয়া বাজার এলাকায় রোড শো চলাকালীন দলের পতাকা হাতে প্রার্থীর কাছে স্থানীয় নেতৃত্বের বিরুদ্ধে অভিযোগ জানান বিজেপি নেতা জিশান কুরেশি। বিজেপি বিধায়কের বিরুদ্ধে অভিযোগ করেন তিনি। তখনই আলুওয়ালিয়ার নির্দেশে নিরাপত্তারক্ষীরা তাঁকে টেনেহিঁচড়ে সরিয়ে দেয়, এমনই অভিযোগ। বিজেপি কর্মীরা তাঁকে চ্যাংদোলা করে সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টাও করেন। এলাকায় উত্তেজনা ছড়ায়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কুলটির এলসি মোড় থেকে জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায়, (Bappa Chatterjee) কুলটির বিধায়ক অজয় পোদ্দারকে সঙ্গে নিয়ে হুডখোলা গাড়িতে উঠে রোড শো শুরু করেন প্রার্থী আলুওয়ালিয়া (SS Ahluwalia)। অনুগামীদের নিয়ে বিজেপির পতাকা হাতে রাস্তায় দাঁড়িয়েছিলেন জিশান। আলুওয়ালিয়ার গাড়ি কাছে আসতেই চিৎকার শুরু করেন। গাড়িতে উঠে অভিযোগ জানাতে থাকেন তিনি। বিজেপি প্রার্থীর নিরাপত্তারক্ষীরা তাঁকে দূরে সরিয়ে দেন। বিজেপি (BJP) কর্মীরা তাঁকে সরানোর চেষ্টা করলে জিশান প্রতিবাদ করেন। সংবাদ মাধ্যমের সামনে অভিযোগ তুলে ধরতে চাইছিলেন জিশান কিন্তু তখনই জয় শ্রীরাম স্লোগান তুলে বিজেপি কর্মীরা তাঁকে বাধা দেন। সংবাদ মাধ্যমের কর্মীদেরও হেনস্তা করা হয় বলে অভিযোগ উঠছে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

জিশান বলেন, তিনি আসানসোল পুরসভার ৬৫নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী ছিলাম। এখানকার বিজেপি বিধায়ক অনিয়মে যুক্ত। শুধু সংখ্যালঘু ভোট নয়, এই বিধায়কের জন্য হিন্দু ভোটও বিজেপি পাবে না। সে কথা প্রার্থীকে বলতে গিয়েছিলেন তিনি। তখনই প্রার্থী তাঁকে সরিয়ে দিতে নিরাপত্তারক্ষীকে নির্দেশ দেন বলে অভিযোগ করছেন ওই বিজেপি কর্মী; বলছেন, বিজেপির অন্যায়ের প্রতিবাদ করার এটাই পরিণতি।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Lok Sabha Election 2024, #S. S. Ahluwalia

আরো দেখুন