রাজ্য বিভাগে ফিরে যান

মমতা বন্দ্যোপাধ্যায়কে টার্গেট করতেই সন্দেশখালি ইস্যু নিয়ে বাড়াবাড়ি করছে বিজেপি, দাবি রাকেশ টিকাইতের

April 15, 2024 | < 1 min read

মমতা বন্দ্যোপাধ্যায় ও রাকেশ টাকাইত

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সন্দেশখালি ইস্যুতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়ালেন কৃষক নেতা রাকেশ টিকাইত। তাঁর দাবি, মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) টার্গেট করতেই সন্দেশখালি ইস্যু নিয়ে বাড়াবাড়ি করছে বিজপি।

লোকসভা নির্বাচনের (Loksabha Election 2024) আগে সংবাদমাধ্যমকে বাংলার অবস্থা, বিশেষ করে সন্দেশখালি ইস্যু নিয়ে ভারতীয় কিসান ইউনিয়নের নেতা রাকেশ টাকাইত (Rakesh Tikait) বলেন, ‘‘মমতাকে টার্গেট করতেই সন্দেশখালি নিয়ে প্রচার করছে বিজেপি’’। পাশাপাশি তিনি জানান, বাংলার চা শ্রমিকদের খোঁজ নেবেন তিনি।

সন্দেশখালিতে কৃষকদের জমি দখল করে নিচ্ছে তৃণমূল। বিজেপি’র এমন অভিযোগ নিয়ে রাকেশ টাকাইত বলেন, ‘‘ওখানে বিরোধী দল ক্ষমতায় রয়েছে। তাই বিজেপি প্রচার করছে। বাংলা এখন টার্গেট। পাঞ্জাব টার্গেট, দিল্লি টার্গেট। যেখানেই বিরোধী দল ক্ষমতায় রয়েছে, সেখানেই তাদের নিশানা করছে বিজেপি (BJP)। সংবাদমাধ্যম, সোশ্যাল মিডিয়ায় কেন্দ্রীয় সরকার বিরোধী দলগুলির বিরুদ্ধে প্রচার চালাচ্ছে। যেদিন মুখ্যমন্ত্রী লিবেরাল হয়ে যাবেন, সেদিন পরিস্থিতিও ঠিক হয়ে যাবে।’’

লোকসভা নির্বাচনে তিনি কাকে সমর্থন করছেন, এই প্রশ্ন করা হলে রাকেশ টিকাইত বলেন, যে তিনি কাইকেই সমর্থন করছেন না। যাকে ঠিক মনে করবেন তাকেই ভোট দেবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #Mamata Banerjee, #Farmers Protest, #Rakesh Tikait, #Sandeshkhali

আরো দেখুন