উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে মালদহে রোড শো সোহম, মৌসমের

April 15, 2024 | < 1 min read

তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: পুরোদমে প্রচার চলছে জেলায় জেলায়, গরমের তোয়াক্কা না করেই এলাকা চষে ফেলছেন প্রার্থীরা। শনিবার মালদহ উত্তরের তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে পুরাতন মালদহ শহরে প্রচারে করলেন অভিনেতা তথা তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। এদিন রাজ্যসভার সাংসদ মৌসম নুরকেও (Mausam Noor) দেখা যায় প্রসূনের পাশে। প্রার্থীকে নিয়ে শহরে বাইক র‌্যালি হয়। তৃণমূল কর্মী, সমর্থকরাও বিপুল সংখ্যায় অংশ নেন। শনিবার সকালে পুরাতন মালদহ ব্লকের গ্রামীণ মঙ্গলবাড়ি, ভাবুক, মহিষবাথানি এলাকায় ভোটের প্রচার করেন তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায় (Prasun Banerjee)।

সংক্রান্তির দুপুরে প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে সোহম ও মৌসম নালাগোলা রাজ্য সড়কের বুলবুলচণ্ডী মোড় থেকে হুডখোলা গাড়ি করে যাত্রা শুরু করেন। পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের স্কুলপাড়ার মধ্যে দিয়ে মির্জাপুর মোড় পর্যন্ত র‌্যালি যায়। সেখান থেকে চৌরঙ্গী, সদরঘাট, চৈতন্য, সারদা মোড় হয়ে পাল পাড়ায় প্রবেশ করে, তারপর মৌলপুর হয়ে পুরসভার ২০টি ওয়ার্ডে পরিক্রমা করে র‌্যালি। দীর্ঘদিন পর মৌসমকে প্রচারে পেয়ে খুশি কর্মী-সমর্থকরা। শহরের বিভিন্ন প্রান্ত থেকে বহু মানুষ অভিনেতাকে এক ঝলক দেখতে রাস্তায় বেরিয়ে আসেন। উলু এবং শঙ্খধ্বনিতে তাঁকে পুরাতন মালদহ শহরে স্বাগত জানান মহিলারা।

অভিনেতা তথা তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী তৃণমূল (TMC) প্রার্থীকে আশীর্বাদ করার আর্জি জানান মালদহবাসীর উদ্দেশ্যে। মালদহ (Maldah) জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি আব্দুর রহিম বক্সি বলেন, মানুষ যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন করছেন, তাতে তৃণমূল বিপুল ভোটে জিতবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Loksabha Election 2024, #tmc, #Maldah, #Soham Chakraborty, #Prasun Banerjee, #Mausam Noor

আরো দেখুন