রাজ্য বিভাগে ফিরে যান

ফের যাত্রী দুর্ভোগ, দমদমে আধুনিকীকরণ ও রক্ষণাবেক্ষণের জেরে ২০ দিন ব্যাহত ট্রেন চলাচল

April 16, 2024 | < 1 min read

শিয়ালদহ শাখায় ফের ভোগান্তির আশঙ্কা

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ফের দুর্ভোগের শিকার হতে চলেছে যাত্রীরা। পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, দমদমের পাঁচ নম্বর প্ল্যাটফর্মের আধুনিকীকরণ এবং রক্ষণাবেক্ষণের কাজের জন্য টানা ২০ দিন ট্রেন চলাচল ব্যাহত হবে।

পূর্ব রেল জানিয়েছে, ১৮ এপ্রিল থেকে ৭ মে পর্যন্ত দমদমের পাঁচ নম্বর প্ল্যাটফর্মে কাজ চলবে। বেশ কিছু লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। একই সঙ্গে কয়েকটি ট্রেনের রুট সংক্ষিপ্ত ও পরিবর্তন করা হবে বলেও জানিয়েছে রেল।

রেল জানিয়েছে, ৩০৩৫১ ও ৩০৩১৩ মাঝেরহাট-বারাসত, ৩৩৩১১ বারাসত-হাসনাবাদ, ৩০৩২২ হাসনাবাদ-বিবাদী বাগ, ৩০১৪৫ বিবাদী বাগ-কৃষ্ণনগর সিটি, ৩০৩৫৭ মাঝেরহাট-মধ্যমগ্রাম, ৩০৩৫৮ মধ্যমগ্রাম-মাঝেরহাট, ৩০৩৬১ মাঝেরহাট-হাসনাবাদ, ৩৩২৮২ হাসনাবাদ-দমদম, ৩৩২৩১ দমদম-ব্যারাকপুর, ৩৩২৩২ ব্যারাকপুর-দমদম, ৩৩২৭১ দমদম-গোবরডাঙা, ৩৩৬৮৬ গোবরডাঙা-শিয়ালদহ, ৩০৩৩৩ মাঝেরহাট-হাবড়া, ৩০৩৩২ হাবড়া-মাঝেরহাট, ৩০৩৫৩ মাঝেরহাট-দত্তপুকুর, ৩০৩১৪ দত্তপুকুর-মাঝেরহাট, ৩৩৪২৫ শিয়ালদহ-বারাসত, ৩১২২৩ শিয়ালদহ-ব্যারাকপুর, ৩০১১৬ ব্যারাকপুর-বিবাদী বাগ, ৩০১১৩ বিবাদী বাগ-ব্যারাকপুর, ৩১২৪২ ব্যারাকপুর-শিয়ালদহ এবং ৩০৩১২ বারাসত-মাঝেরহাট বাতিল হয়েছে।

যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে কিছু ট্রেনের। ৩০৩৩৪৬ বনগাঁ-মাঝেরহাট ট্রেন চলবে দমদম ক্যান্টনমেন্ট পর্যন্ত। ৩০৩৪৪ বনগাঁ-মাঝেরহাট এবং ৩০৩২৪ হাসনাবাদ-মাঝেরহাট লোকাল বারাসত পর্যন্ত চলবে। ৩০১৪২ গেদে-মাঝেরহাট লোকাল চলবে রাণাঘাট এবং ৩০৭১১ লক্ষ্মীকান্তপুর-মাঝেরহাট লোকাল চলবে বালিগঞ্জ অবধি।

৩০৩৩১ মাঝেরহাট-হাবড়া লোকাল বারাসত থেকে ছাড়বে। দমদম ক্যান্টনমেন্ট থেকে ছাড়বে ৩০৩১১ মাঝেরহাট-হাবড়া লোকাল। ৩০৩১৭ মাঝেরহাট-দত্তপুকুর লোকাল বালিগঞ্জ থেকে ছাড়বে। ট্রেনটি আপ কর্ড লাইন দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে। ট্রেন বাতিল থাকায় নিত্যযাত্রীরা সমস্যায় পড়তে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#dumdum, #sealdah division, #sealdah, #local trains, #Train Cancel, #local train

আরো দেখুন