বিনোদন বিভাগে ফিরে যান

IPL-এর মাঝেই বায়োপিক নিয়ে আয়ুষ্মানের সঙ্গে গোপন বৈঠক সৌরভের

April 17, 2024 | < 1 min read

আয়ুষ্মানের সঙ্গে গোপন বৈঠক সৌরভের

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ঋষভ পন্থ-ডেভিড ওয়ার্নারদের জন্য আইপিএল ট্রফি জেতার কৌশল তৈরির মাঝেই দিল্লি ক্যাপিটালসের ‘ডিরেক্টর অফ ক্রিকেট’ নিজের বায়োপিক নিয়েও ভাবনা-চিন্তা চালিয়ে যাচ্ছেন সৌরভ।

নতুন বছরের শুরুতেই হয়ে গিয়েছে সৌরভের বায়োপিকের (Sourav Ganguly Biopic) ক্যাপ্টেন বাছাই পর্ব। খবর, প্রিন্স অফ ক্যালকাটার জীবনীচিত্র পরিচালনা করবেন বিক্রম আদিত্য় মোটওয়ানি। এবার এই বহুচর্চিত ও প্রতীক্ষিত ছবি নিয়ে সামনে এল হাতে গরম এই আপটেড।

বিশ্বস্ত সূত্রের খবর, মুম্বইয়ে সৌরভ (Sourav Ganguly) ও পর্দায় তাঁর চরিত্রে যাঁকে ভাবা হচ্ছে, সেই আয়ুষ্মান খুরানার প্রথম বৈঠক হয়ে গিয়েছে। এবং দাদার জীবনের পাঠ নিয়েছেন বলিউডের ‘ভিকি ডোনার’। যাঁর ঝুলিতে অন্ধা ধুন, ড্রিম গার্লের মতো সফল ছবি রয়েছে।

সৌরভের বায়োপিকের প্রযোজনা করছে লাভ-রঞ্জন ফিল্মস। যারা তু ঝুটি ম্যায় মক্কারের মতো হিট সিনেমা উপহার দিয়েছে। পর্দায় সৌরভ কে হবেন, তা নিয়ে দীর্ঘ টালবাহানা চলছিল। শোনা গিয়েছিল, সৌরভ নিজে চান তাঁর চরিত্রে হৃতিক রোশন বা রণবীর কপূরের মতো বলিউডের প্রথম সারির কেউ অভিনয় করুন। কিন্তু ডেট পাওয়া যাচ্ছে না হৃতিকের।

অন্যদিকে, রণবীর ইতিমধ্যেই সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয় করে ফেলেছেন। একজনের বায়োপিকে অভিনয় করা কাউকে বাস্তবের অন্য কারও চরিত্রে দর্শক গ্রহণ করবেন কি না, তা নিয়ে তর্ক-বিতর্ক চলছিলই। বলিউডের ট্রেন্ড হল, কোনও একজন অভিনেতাকে একজনের বায়োপিকেই নাম ভূমিকায় ব্যবহার করা। যেমন রণবীর পর্দায় সঞ্জয় দত্ত হয়েছিলেন, সুশান্ত সিংহ রাজপুত হয়েছিলেন মহেন্দ্র সিংহ ধোনি, মিলখা সিংহের চরিত্রে দেকা গিয়েছিল ফারহান আখতারকে কিংবা রণবীর সিংহকে দেখা গিয়েছিল কপিল দেবের ভূমিকায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Entertainment, #Biopic, #Sourav Ganguly, #Bollywood, #Ayushman Khurrana

আরো দেখুন