খেলা বিভাগে ফিরে যান

 IPL2024: কাজে এল না আশুতোষের লড়াই, পঞ্জাবকে উড়িয়ে ৯ রানে জয়ী মুম্বই 

April 18, 2024 | < 1 min read

৯ রানে জয় ছিনিয়ে নিল হার্দিক পাণ্ডিয়ার মুম্বই।        

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ঘরের মাঠে মুম্বইয়ের কাছে  হেরে গেল পঞ্জাব। ১৯.১ ওভারে ১৮৩ রান করে অলআউট হয়ে যায় স্যাম কারানের দল। অপরদিকে ৫ বল বাকি থাকতে পঞ্জাবকে উড়িয়ে ৯ রানে জয় ছিনিয়ে নিল হার্দিক পাণ্ডিয়ার মুম্বই।        

আজ শুক্রবার মহারাজা যাদবীন্দ্র সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে ১৯৩ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমেছিল পঞ্জাব বিগ্রেড। পরপর উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল পঞ্জাব। পঞ্জাবের হয়ে সর্বোচ্চ রান করেন আশুতোষ শর্মা। মাত্র ২৮ বলে ৬১ রান করেন তিনি।  দ্বিতীয় সর্বোচ্চ রান করেন শশাঙ্ক সিং (৪১)।  তবুও শেষ রক্ষা হল না। হারতে হল পঞ্জাবকে। মুম্বইয়ের হয়ে তিনটি করে উইকেট নেন কোর্টজে ও বুমরা।

 অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সর্বোচ্চ রান করেন সূর্যকুমার যাদব (৭৮)। ৭ উইকেটের বিনিময়ে মুম্বই ১৯২ রান তুলেছিল। মুল্লানপুরের এই মাঠে এটাই এখনও পর্যন্ত সর্বোচ্চ স্কোর। দ্বিতীয় সর্বোচ্চ  ২৫ বলে ৩৬ রান করেন রোহিত শর্মা। তবে আজকেও সুপার ফ্লপ অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া (১০)।  আজকের মাইলস্টোন ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে ২২৪টি ছয় মারার রেকর্ড গড়েছেন রোহিত। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সবচেয়ে আইপিএলে বেশি ছয় এখন রোহিতের দখলে। পঞ্জাবে হয়ে ৩ উইকেট নেন হর্ষল প্যাটেল। ২৫ বলে ৩৬ রান করে আউট হন রোহিত শর্মা। তাঁর এই ইনিংসে ছিল ২টি চার ও ৩টি ছয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mumbai Indians, #Punjab Kings, #Ipl 2024, #PBKS vs MI

আরো দেখুন