রাজ্য বিভাগে ফিরে যান

‘বিচারপতি নামের কলঙ্ক অভিজিৎ গঙ্গোপাধ্যায়’, পোস্টার পড়তেই মেজাজ হারালেন প্রাক্তন বিচারক?

April 19, 2024 | < 1 min read

‘বিচারপতি নামের কলঙ্ক অভিজিৎ গঙ্গোপাধ্যায়’

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: বিচারকের চেয়ার ছেড়ে ভোট ময়দানে নেমে পড়েছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়, লাগাতার বিতর্কে জড়াচ্ছেন বিজেপি প্রার্থী তথা প্রাক্তন বিচারপরতি। প্রচারে সেভাবে দৌড়ঝাঁপ করতে দেখা যাচ্ছে না তাঁকে। তীব্র দাবদাহের মধ্যে গোটা তমলুক লোকসভা চষে ফেলছেন তৃণমূল ও সিপিএমের দুই যুবনেতা। বিজেপির একাংশ বলছেন, এখনই যদি অভিজিৎবাবু ক্লান্ত হয়ে পড়েন, তাহলে তো ভোটের পর আর খুঁজেই পাওয়া যাবে না।

ফের অভিজিতের বিরোধিতায় পোস্টার পড়ল। ময়না বাজার-সহ তমলুক লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় প্রাক্তন বিচারপতি তথা বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় নামে পোস্টার দেখা গেল। তাতে লেখা, “বিচারপতি নামে কলঙ্ক অভিজিৎ গঙ্গোপাধ্যায়”, “গো ব্যাক”! পোস্টারকে কেন্দ্র করে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা। ময়নার বলাইপণ্ডা এলাকায় কার্যত এই পোস্টারে ছেয়ে গিয়েছে।

অন্যদিকে, প্রায়ই মেজাজ হারাচ্ছেন অভিজিৎ, এবার প্রতিরোধের নামে উত্তম-মধ্যম দাওয়াইয়ের নিদান দিলেন তমলুক লোকসভার বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। রামনবমী উপলক্ষ্যে নন্দীগ্রাম-১ ব্লকের কেন্দামারিতে প্রকাশ্য সভায় এমন মন্তব্য করেছিলেন তিনি। এই বক্তব্য সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। একজন প্রাক্তন বিচারপতি আইন হাতে তুলে নেওয়ার কথা বলছেন? জেলার রাজনীতিতে ওই বক্তব্য নিয়ে ব্যাপক চর্চা শুরু হয়েছে। অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের দুই প্রতিদ্বন্দ্বী দেবাংশু ভট্টাচার্য ও সায়ন বন্দ্যোপাধ্যায় সরব হয়েছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #chief justice, #Abhijit Gangopadhyay, #anger, #Kolkata

আরো দেখুন