রাজ্য বিভাগে ফিরে যান

‘ভালো থাকুন’, বাংলা বলে বড়ঞাবাসীর মন জয় বহরমপুরের তৃণমূল প্রার্থী ইউসুফের, দেখুন ভিডিও

April 19, 2024 | < 1 min read

ছবি সৌজন্যে: AITC Baharampur

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: নবাবের জেলা মাটি কামড়ে পড়ে রয়েছেন ইউসুফ, প্রার্থী হয়েই প্রচারে ঝড় তুলছেন এই বিশ্বকাপ জয়ী। এবার বড়ঞায় রোড শোয়ে বেরিয়ে জনতার উদ্দেশ্যে তিনি বললেন ‘ভালো থাকুন’। রোড-শো চলাকালীন ইউসুফ পাঠানের মুখে বাংলা শুনে আপ্লুত আম জনতা। বৃহস্পতিবার তাঁর বোড-শোয়ে উপচে পড়েছিল ভিড়। ব্যাট হাতে যুবকরা ইউসুফকে অভ্যর্থনা জানাচ্ছেন। মহিলারা ফুলের মালা পরিয়ে প্রার্থীকে বরণ নেন। ভিড় সামলাতে দলীয় নেতৃত্ব রীতিমতো হিমশিম খেয়েছে এদিন। বড়ঞার বিভিন্ন গ্রামে ইউসুফের প্রচারে ব্যাপক সাড়া ফেলেছে।

বেলা ১১টা নাগাদ বড়ঞার কুমরাই গ্রাম থেকে হুডখোলা গাড়িতে প্রচার শুরু করেন তারকা ক্রিকেটার। কুমরাই গ্রামে অসংখ্য মানুষ রাস্তায় নেমে পড়েন। যুবকরা রাস্তার পাশে দাঁড়িয়ে ব্যাট হাতে প্রার্থীর নামে জয়ধ্বনি দিতে থাকেন। ইউসুফ অনেকের ব্যাট নিয়ে অটোগ্রাফ দেন। মাইক হাতে জনতার উদ্দেশ্যে তিনি বাংলায় বলেন, ভালো থাকবেন, দেখবেন। গাড়ি থেকে তিনি জোড় হাত করে নমস্কার করেন। মানুষকে ধন্যবাদও তিনি জানান।

বধুয়া, কুলি, খোরজুনা হয়ে হরিবাটি গ্রাম পর্যন্ত প্রচার করেন ইউসুফ। দুপুরে কিছুটা সময় বিশ্রাম নেন দলের ব্লক সভাপতি গোলাম সাহেবের বাড়িতে। বিকেলে ফের প্রচারে নামেন প্রার্থী। আন্দি, বিপ্রশেখর গ্রামে রোড শো করে প্রচার শেষ হয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bengali, #tmc, #Baharampur, #Loksabha Election 2024, #valo thakun

আরো দেখুন