রাজ্য বিভাগে ফিরে যান

বারাকপুরে মতুয়ারা স্বাগত জানালেন তৃণমূল প্রার্থীকে

April 20, 2024 | < 1 min read

তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বারাকপুর পুরসভার ১ নম্বর ওয়ার্ডের মাধব নিবাসে মতুয়া মন্দিরে হরিচাঁদ-গুরুচাঁদ ঠাকুরের নিত্য পুজো হয়। সেখানকার প্রবীণ বাসিন্দা পরেশ চৌধুরী সাফ জানিয়ে দিলেন, তিনি কখনওই সিএএতে নাগরিকত্বের জন্য আবেদন করবেন না। এ প্রসঙ্গ উত্থাপন করতেই রীতিমতো উত্তেজিতভাবে পরেশবাবু বলেন, ‘কেন আবেদন করব? ৪০ বছর ধরে আছি। ভোটার কার্ড, আধার কার্ড সবই আছে। প্রতি বছর ভোট দিই। এরপর কেন নাগরিকত্বের জন্য নতুন করে আবেদন করতে হবে?’ বলা বাহুল্য, এই মতামত শুধু পরেশবাবুর নয়। মন্দিরে শুক্রবার থাকা সমস্ত মতুয়া ভক্তই তাঁর কথাকে সমর্থন করলেন।

এসবের মধ্যেই সেখানে ঢুকলেন বারাকপুরের (Barrackpur) তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক (Partha Bhowmick)। তাঁর সঙ্গে স্থানীয় কাউন্সিলার স্বপন ভট্টাচার্য, স্থানীয় বিধায়ক রাজ চক্রবর্তী, পুরসভার চেয়ারম্যান উত্তম দাস ছিলেন। মন্দিরের তরফে তাঁদের সাদর সম্ভাষণ জানানো হয়। তাঁদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে পার্থ ভৌমিক বলেন, ‘আপনাদের পাশে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ছিলেন, আছেন এবং থাকবেন। আপনারা এই দেশের মানুষ। এখানেই থাকবেন।’ হাততালিতে ফেটে পড়ে মাধব নিবাস।

শুক্রবার সকালে কাঁচরাপাড়ার বিভিন্ন ওয়ার্ডে টোটোয় চেপে জনসংযোগ সারেন পার্থবাবু। শিবদাসপুরে তাঁর হাত ধরে শতাধিক আইএসএফ এবং সিপিএম কর্মী তৃণমূলে যোগদান করেন। বিকেলে তিনি মাধব নিবাস, কালিয়া নিবাস, শঙ্খবণিক কলোনি, ঘোষপাড়া রোড, এস এন ব্যানার্জি রোড হয়ে চিড়িয়া মোড় পর্যন্ত হুডখোলা জিপে করে রোড শো করেন। এই কর্মসূচিতে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Barrackpur, #partha bhowmick, #Loksabha Election 2024

আরো দেখুন