রাজ্য বিভাগে ফিরে যান

ইউসুফকে দেখার বাসনায় তাপপ্রবাহেও উপচে পড়া ভিড়, অধীর-দূর্গ চূর্ণ করবেন প্রাক্তন নাইট?

April 22, 2024 | 2 min read

ইউসুফকে দেখার বাসনায় তাপপ্রবাহেও উপচে পড়া ভিড়

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: কোথায় গরম! বিশ্বকাপ জয়ী তারকা প্রার্থীকে দেখার আশায় ঘণ্টার ঘণ্টা অপেক্ষা করলেন ভরতপুর বিধানসভার বাসিন্দারা। কেউ মুখে কাপড় ঢেকে রেখেছেন, কেউ আবার গামছা দিয়ে মুখ ঢেকে শুধুমাত্র চোখ খোলা রেখেছেন, তবুও দাঁড়িয়ে গরমে। উপলক্ষ্য একটাই! বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ইউসুফ পাঠানকে একটিবার চোখের দেখা… দেখা। শনিবার ইউসুফ ভরতপুর বিধানসভা এলাকার বিভিন্ন গ্রামে রোড শো করেন। বাংলায় বলেন, সেখানকার মানুষকে তিনি নিজের কাছের লোক বলে মনে করেন।

শনিবার, সকাল ১০টা। রোদের তেজে চারিদিক ঝলসে যাচ্ছে, রাস্তা কার্যত জনমানবহীন। যেখানেই ছায়া, সেখানেই মানুষ দল বেঁধে অপেক্ষা করেছেন। কারণ, বহরমপুর কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ইউসুফ পাঠানের প্রচার করার কথা। তাঁকে দেখার জন্য মানুষের চরম আগ্রহ। এগারোটা নাগাদ ইউসুফ পাঠান করন্দি গ্রামের মাজারে চাদর চড়িয়ে প্রচার শুরু করেন। বহরমপুর মুর্শিদাবাদ জেলা সভাপতি অপূর্ব সরকার, ভরতপুর ১ ব্লক সভাপতি নজরুল ইসলাম-সহ অন্যান্যরা ছিলেন তাঁর সঙ্গে। পরে ব্রাহ্মণডিহি হাটতলা মাসুন্দি হয়ে বিনোদিয়া গ্রামে প্রচার করেন তিনি। সেখান থেকে ভরতপুরের একাংশ হয়ে ঝিকড়া গ্রামে রোড শো করেন। ফের ভরতপুরের অন্য অংশ দিয়ে আমলাই ভালুইপাড়া গ্রামে প্রচার করেন। বিকেলের দিকে সালার থানা এলাকায় প্রচার করেন। রোড শো করেন। মালিহাটি বাসস্টপ সংলগ্ন এলাকা থেকে সালারের কয়েকটি জায়গায় রোড শো করেন। বাংলা ভাষাতেই বাসিন্দাদের কাছে সহযোগিতা চান। তিনি বলেন, তিনি বহরমপুরবাসীর কাছের লোক। একটু দেখবেন। গরম থেকে বাঁচুন।

স্থানীয়দের বক্তব্য, তৃণমূল কংগ্রেস প্রার্থী একজন বিখ্যাত ক্রিকেটার, তাঁদের এলাকায় এসেছেন। তাই একটু কষ্ট করে ওঁকে দেখার জন্য অপেক্ষা করেছেন তাঁরা। গরম ঠেকাতে মুখে গামছা বেঁধে অনেকে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেছেন। মহিলারা প্রার্থীকে দেখার জন্য গাছতলায় অপেক্ষা করছেন। তাঁদের কথায়, উনি প্রখর রোদ উপেক্ষা করে তাঁদের গ্রামে এসেছেন। আর তাঁরা একটু কষ্ট করবেন না! তাই গরমের মধ্যেও আনন্দ পাচ্ছেন বহরমপুরবাসীরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #crowd, #Baharampur, #Loksabha Election 2024, #Yusuf Pathan, #West Bengal

আরো দেখুন