রাজ্য বিভাগে ফিরে যান

অভিষেকের ওপর হামলা করার চক্রান্তের সঙ্গে শুভেন্দুর বক্তব্যের কোনও যোগ নেই তো? প্রশ্ন তুলল তৃণমূল

April 22, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি রেইকি করে মুম্বই হামলার ষড়যন্ত্রকারী, এমনই বিস্ফোরক তথ্য প্রকাশ করল কলকাতা পুলিশ। সোমবার অভিযুক্তকে মুম্বই থেকে গ্রেপ্তার করেছে লালবাজার। গোটা বিষয়টি তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশের শীর্ষ কর্তারা।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য ও রাজ্যসভায় তৃণমূলের দলনেতা ডেরেক ও’ব্রায়েন সোমবার সাংবাদিকদের মুখোমুখি হন। চন্দ্রিমা ভট্টাচার্য অভিযোগ করেন, অভিযুক্ত রাজারাম রেগের সঙ্গে হামলাকারীদের যে যোগাযোগ আছে তার নির্দিষ্ট তথ্য প্রমাণ আছে। কলকাতায় কে বোমা পাঠাবেন, না রাজারাম রেগে। যিনি ২৬/১১ মুম্বই হামলার সঙ্গে যুক্ত ছিলেন। ডেভিড হেডলি আদালতে বয়ান দেওয়ার সময় স্বীকার করেছেন এই রাজারামের সঙ্গে তার কথা হয়েছিল। কলকাতা পুলিশ যে দক্ষতার সঙ্গে তাকে গ্রেপ্তার করেছে এর জন্য তাদের ধন্যবাদ প্রাপ্য। রাজারামের পিছনে কারা আছে, তা তদন্ত করে দেখা হোক।

সাংবাদিকদের ডেরেক ও’ব্রায়েন একটি ভিডিও দেখান। যেখানে শনিবারের জনসভায় বিরোধী দলনেতা বলেছেন, আগামী সপ্তাহের শুরুতেই বোমা ফাটবে। এরপরই তাঁর প্রশ্ন, অভিষেকের ওপর হামলা করার চক্রান্তের সঙ্গে জনসমক্ষে করা বিরোধী দলনেতার বক্তব্যের কোনও যোগ নেই তো? তিনি বিষয়টির যথাযথ তদন্তের দাবি জানান।

TwitterFacebookWhatsAppEmailShare

#abhishek banerjee, #suvendu adhikari, #tmc, #politics

আরো দেখুন