রাজ্য বিভাগে ফিরে যান

বাড়ির মেয়ে হিসেবে আশীর্বাদ চাইছেন বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল

April 22, 2024 | < 1 min read

তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বিষ্ণুপুরের (Bishnupur) তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল নিজেকে বাড়ির মেয়ে হিসেবে নিজেকে তুলে ধরছেন। ভোটের প্রচার হোক বা দলীয় কর্মীদের নিয়ে বৈঠক; সর্বত্রই বাড়ির মেয়ে হিসেবে নিজেকে তুলে ধরছেন সুজাতা। তিনি বলছেন, বাড়ির মেয়েকে আপনারা ভালোবাসতে পারবেন। অভিমান করতে পারবেন। শাসনও করতে পারবেন। একবার বিশ্বাস করে দেখতে বলছেন, যা বিফলে যাবে না। তিনি আরও বলেন, জেলা পরিষদের মৎস্য কর্মাধ্যক্ষ হয়ে খুব কম সময়ে জয়পুরের তিনটি অঞ্চলে একাধিক কাজ করেছেন। এবার বৃহত্তর স্বার্থে কাজ করে দিল্লি থেকে সাধারণ মানুষের অধিকার ছিনিয়ে আনতে পারলে তাঁর জীবন সার্থক হবে।

রবিবার সোনামুখীর কর্মীসভায় সুজাতা বলেন, বিশ্বাস করে দেখুন এই মেয়েটাকে। একটিবার লড়াইটা করে দেখুন। আগামী পাঁচ বছর আপনাদেরকে এটা বলার সুযোগ দেব না যে, সুজাতাকে পাননি। গাড়ির কাচ তুলে চলে গিয়েছে, ফোন ঘাঁটতে ঘাঁটতে চলে গিয়েছে। সুজাতা (Sujata Mondal) আমাদের সঙ্গে ভাল ব্যবহার করেনি। কথা বলেনি। এটা বলার সুযোগ দেবেন না। বাড়ির মেয়ে হয়েই থাকবেন।

তিনি বলেছেন, কাজের কথা, উন্নয়নের কথা মানুষের সঙ্গে বসে ঠিক করবেন। কোথায় কী কাজ হবে মানুষই ঠিক করবেন। এলাকায় কী প্রয়োজন তা মানুষ ভাল জানেন। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে ও গত বিধানসভা নির্বাচনেও সোনামুখীতে তৃণমূলের (TMC) ফল খারাপ হয়। সোনামুখীতে দলকে জিতিয়ে সম্মান ফিরিয়ে আনার বার্তাও দিয়েছেন সুজাতা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Loksabha Election 2024, #tmc, #Bishnupur, #sujata mondal

আরো দেখুন