রাজ্য বিভাগে ফিরে যান

‘বিজেপি ওয়াশিং মেশিন’ তত্ত্বকে সিলমোহর দিলেন বিজেপি প্রার্থী!

April 23, 2024 | < 1 min read

‘বিজেপি ওয়াশিং মেশিন’ তত্ত্বকে সিলমোহর দিলেন বিজেপি প্রার্থী!

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ‘বিজেপি হল ওয়াশিং মেশিন। তৃণমূলে থাকলে সবাই কালো। আর বিজেপিতে গেলেই সকলে ভাল’। তৃণমূল এভাবে বিজেপিকে কটাক্ষ করে আসছে। প্রতীকী ওয়াশিং মেশিন সামনে রেখেও বিভিন্ন সময় প্রতিবাদ করেছে তারা। শাসকদলের সেই দাবিতেই কার্যত সিলমোহর দিলেন বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী অসীম সরকার।

মনোনয়নপত্রের প্রয়োজনীয় নথি জেলাশাসকের দপ্তরে জমা দিতে এসে শনিবার তিনি বলেন, সাধুরা ওয়াশিং মেশিনই। নারদ এবং ব্রহ্মাকে না পেলে দস্যু রত্নাকর কি বাল্মিকী হতে পারতেন? প্রধানমন্ত্রী সাধু মানুষ। ওঁর একটা কলঙ্ক নেই। এক পয়সা দুর্নীতি করেননি। তিনি রাজনৈতিক সাধু। তাঁর সংস্পর্শে এলে ভালো হতে হবে। বিজেপিতে আসার আগে যে যা করেছে সে অন্য দলে থেকে করেছে। বিজেপিতে আসার পর কেউ কিছু করেনি। দল ভীষণ কড়া।

তৃণমূল নেতা দেবু টুডু বলেন, আমরা বহুদিন ধরেই বলে আসছি বিজেপি ওয়াশিং মেশিন। সেটা উনি স্বীকার করলেন। ওদের দলে কেউ থাকলে সে অপরাধ করার ছাড়পত্র পেয়ে যায়। হাজার দুর্নীতি করার পরও সে সাধু হয়ে থাকে। আর প্রধানমন্ত্রী কী ধরনের সাধু তা দেশের মানুষ জানে। দেশের অর্থমন্ত্রীর স্বামী বলছেন, ইলেক্টোরাল বন্ড সবচেয়ে বড় কেলেঙ্কারি। সাধু তার প্রতিবাদ করছেন না কেন? বিজেপির মতো দুর্নীতি আগের কোনও সরকার করেনি। দুর্নীতি ঢাকার জন্যই এখন ওদের এসব কথা বলতে হচ্ছে। সাধুরা সাধারণ মানুষের কথা ভাবেন। আর উনি সাধারণ মানুষের জীবনে নাভিশ্বাস তুলে দিয়েছেন। মূল্যবৃদ্ধির জেরে আমজনতার রাতের ঘুম চলে গিয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#politics, #Asim sarkar, #BJP washing machine, #bjp

আরো দেখুন