রাজ্য বিভাগে ফিরে যান

আবারও বেলাগাম দিলীপ? অভিষেককে নিয়ে করুচিকর মন্তব্য, কমিশনে তৃণমূল

April 23, 2024 | < 1 min read

মমতা বন্দ্যোপাধ্যায়ের পর এবার অভিষেককে নিয়ে বেলাগাম দিলীপ ঘোষ।

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: মমতা বন্দ্যোপাধ্যায়ের পর এবার অভিষেককে নিয়ে বেলাগাম দিলীপ ঘোষ। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তাঁর পরিবার নিয়ে কুকথা বলার অভিযোগ উঠল বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে। সোমবার সকালে দেওয়ানদিঘি এলাকায় চা চক্রে বেরিয়ে দিলীপ ঘোষ অভিষেককে উদ্দেশ্য করে বলেন, ‘তাঁর চোদ্দপুরুষ চোর। বাড়ির চাকর-বাকর, কুকুর-বিড়ালও চোর।’ দিলীপের মন্তব্যের প্রতিবাদে নির্বাচন কমিশনের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন জেলা তৃণমূলের সভাপতি বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে কমিশন।

এক সাংবাদিক দিলীপ ঘোষকে বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, বিজেপির মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত দুর্নীতি। কোনও ভদ্রলোক বিজেপি করতে পারে না। প্রতিক্রিয়ায় দিলীপ বলেন, ‘উনি একমাত্র ভদ্রলোক আছেন। যার বাড়ির বউ থেকে মেয়ে, চাকর-বাকর সবাইকে ইডি ডাকছে। রাস্তায় সোনা নিয়ে যাচ্ছে, লোকে চোর চোর আওয়াজ দিচ্ছে। তার চোদ্দপুরুষ চোর। বাড়ির চাকর-বাকর, কুকুর-বিড়ালও চোর। এই কালচার নিয়ে এসেছে বন্দ্যোপাধ্যায় পরিবার। আর আজকে মুখ্যমন্ত্রীকে চোর-চোর শুনতে হচ্ছে ওনার জন্য। এর থেকে দুর্ভাগ্যের আর কী হবে।’

দিলীপ ঘোষের এহেন মন্তব্যে ক্ষুব্ধ রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, দিলীপ ঘোষ বর্ধমানে প্রচার শুরু করেছেন মুখ্যমন্ত্রীর বাবার নাম তুলে। রাজনৈতিকভাবে কোনও কথা বলার নেই ওনার। ব্যক্তি আক্রমণের পথে হাঁটছেন। রাজনৈতিক শালীনতাবোধ ন্যূনতম থাকলে এভাবে উনি বলতেন না। তাঁরা কমিশনে জানিয়েছেন। ওনার বিরুদ্ধে কমিশন ব্যবস্থা না নিলে আইনের দ্বারস্থ হবেন বলেই জানাচ্ছেন জেলা তৃণমূল নেতৃত্ব।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #abhishek banerjee, #tmc, #dilip ghosh, #Election Commision of India

আরো দেখুন