রাজ্য বিভাগে ফিরে যান

প্রাক্তন শ্বশুর-জামাইয়ের বাক্যবাণে জমজমাট শ্রীরামপুরের প্রচার

April 23, 2024 | < 1 min read

প্রাক্তন শ্বশুর-জামাইয়ের বাক্যবাণে জমজমাট শ্রীরামপুরের প্রচার

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সরগরম শ্রীরামপুরের প্রচার, উত্তরপাড়া, জগৎবল্লভপুর থেকে জাঙ্গিপাড়া, যুযুধান প্রার্থীরা দেদার প্রচার চালাচ্ছেন। প্রাক্তন শ্বশুর-জামাইয়ের তরজা, বাকযুদ্ধে জমজমাট ছিল সপ্তাহের প্রথম দিনের প্রচার। বলা ভাল উত্তপ্ত ছিল। এক প্রার্থীর তরফে, আরেক প্রার্থীর বিরুদ্ধে কটাক্ষ ছুড়ে দেওয়া হয়েছে।

সকাল সকাল শ্রীরামপুর (Serampore) আসনের বিজেপি (BJP) প্রার্থী কবীরশঙ্কর বসু (Kabir Shankar Bose) আগুনে ঘি ঢালেন। উত্তরপাড়ায় তাঁর ঠাসা প্রচার কর্মসূচি ছিল সোমবার। সেখানেই তিনি তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে (Kalyan Banerjee) কটাক্ষ করে বলেন, তৃণমূলের প্রার্থী দাবি করেছিলেন বাউন্ডারির পর ওভার বাউন্ডারি হাঁকাবেন তিনি। এখন শুনছি, তাঁর দলের লোকেরাই রানআউট করে দেওয়ার ফন্দি এঁটেছে। বাউন্ডারি পরে আগে উইকেট বাঁচানো জরুরি।

যদিও কটাক্ষের সরাসরি কোনও জবাব দেননি কল্যাণ। তিনি জগৎবল্লভপুরে প্রচারে ছিলেন। নিয়োগ সংক্রান্ত বিষয়ে হাইকোর্টের রায় নিয়ে সমালোচনার পাশাপাশি বিজেপিকে বিঁধেছেন কল্যাণ। বিজেপি প্রার্থীর কটাক্ষ প্রসঙ্গে কল্যাণ বলেন, বৃক্ষের যাবতীয় পরিচয় তার ফল দেওয়ার ক্ষমতায় লুকিয়ে থাকে। একুশের বিধানসভাতে বেচারা খেলতে পারেনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kabir Shankar Bose, #bjp, #tmc, #Kalyan Banerjee, #sreerampore, #Loksabha Election 2024

আরো দেখুন