বিনোদন বিভাগে ফিরে যান

পরিচালক দেবপ্রতিমের ‘আবার আসিব ফিরে’ প্রেক্ষাগৃহে আসন্ন

April 24, 2024 | 2 min read

মধুরিমা রায়

আবার আসিব ফিরে ট্রেলার লঞ্চ

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: নবদ্বীপ, বর্ধমান, পুরুলিয়া, বাঁকুড়া, সুন্দরবন, গনগনি, মেদিনীপুর ঘুরে দেখছেন আপনি? রাজ্যে থেকেই তো আমরা অনেকে ‘ দেখা হয় নাই চক্ষু মেলিয়া, ঘর হতে শুধু দুই পা ফেলিয়া’ সিন্ড্রোমে আক্রান্ত। এরপর কেউ যদি বিদেশে থাকেন? দেশে এসে এই জায়গাগুলো ঘুরে তো প্রেমে পড়ারই কথা। সেরকমটাই তো হয়েছে, তবে রিয়ালে নয়। রিলে। দেবপ্রতিম দাশগুপ্তের পরিচালনায় ‘ আবার আসিব ফিরে ‘ সিনেমাটি এই গল্পই বলছে। আগামী জুনে ছবি মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে। ২১ এপ্রিল ছবির ট্রেলার লঞ্চ সঙ্গে গান এবং পোস্টার প্রকাশ্যে এসেছে।

আবার আসিব ফিরে ছবির ট্রেলার লঞ্চ

২৪ দিন ধরে শুটিং হয়েছে ছবিটির। বাংলার সংস্কৃতি, স্নিগ্ধতা, প্রাকৃতিক সুষমা সবই টুকরো টুকরো করে জুড়েছেন পরিচালক। একই সঙ্গে এই ছবির কাহিনী , চিত্রনাট্য এবং সংলাপের দায়িত্বও সামলেছেন স্বয়ং দেবপ্রতিম। ছবির প্রযোজক কেশব মুখোপাধ্যায় ও মিঠুন চক্রবর্তী। রাতুল শঙ্করের পরিচালনায় এগারোটি গান রয়েছে সিনেমাটিতে , গেয়েছেন রূপম ইসলাম, দুর্নিবার, জোজো, তিতাস ভ্রমর সেন, দেব চৌধুরী, অমৃতা দত্ত , সৌমি মুখোপাধ্যায়। এই ছবিতে প্রথমবার রজনীকান্ত সেনের গান গাইছেন ইন্দ্রনীল সেন।

আবার আসিব ফিরে ছবির ট্রেলার লঞ্চ

‘আবার আসিব ফিরে’- র নানা ভূমিকায় দেখা যাবে শান্তিলাল মুখোপাধ্যায়, তুলিকা বসু, কাঞ্চনা মৈত্র, লোকনাথ দে, কমলেশ্বর মুখোপাধ্যায়, সুমিত দত্ত, সুপ্রতীম রায়, শংকর দেবনাথ ও সঞ্চিতা দত্ত (বাংলাদেশ), রিয়াঙ্কা রায়, পার্থ সারথি, মীর আফসার আলিকে। অতিথি শিল্পী হিসেবে থাকছেন শুভশ্রীও। দাদু এবং নাতির চরিত্রে ফাল্গুনী চট্টোপাধ্যায় এবং ঋতব্রত মুখোপাধ্যায়।

আবার আসিব ফিরে ছবির ট্রেলার লঞ্চ

দাদু নাতির রসায়ন সঙ্গে সুজলা সুফলা বাংলার প্রতি বিদেশে বেড়ে ওঠা যুবকের আবেগই মূলত ফোকাস ‘আবার আসিব ফিরে’ তে। দ্বিতীয় বার পরিচালকের ভুমিকায় থাকা দেবপ্রতিম দাশগুপ্ত দীর্ঘদিন ধরে ক্যামেরার সামনে নানা চরিত্রে অভিনয় করে সিনেপ্রেমীদের বিনোদন দিয়েছেন, আপাতত আশা আকাঙ্ক্ষা নিয়ে অপেক্ষায় আছেন দর্শকদের শংসাপত্রের।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bengali Movie, #Trailer launch, #Abar Ashibo Phire, #Debapratimm Dasgupta, #Poster Launch

আরো দেখুন