রাজ্য বিভাগে ফিরে যান

উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সাজদা আহমেদের রোড-শো ঘিরে জনপ্লাবন

April 24, 2024 | < 1 min read

আট থেকে আশি, সাজদা আহমেদের রোড-শো ঘিরে জনজোয়ার উলুবেড়িয়ায়

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আট থেকে আশি, সাজদা আহমেদের রোড-শো ঘিরে জনজোয়ার উলুবেড়িয়ায়। দাবদাহ উপেক্ষা করেই প্রার্থীরা প্রচার চালিয়ে যাচ্ছেন। উলুবেড়িয়া লোকসভা কেন্দ্র উদয়নারায়ণপুর, আমতা, শ্যামপুর, উলুবেড়িয়া উত্তর ইত্যাদি জায়গায় নাগাড়ে রোড শো করছেন প্রার্থী সাজদা আহমেদ। মঙ্গলবার বিকেলে উলুবেড়িয়া দক্ষিণ বিধানসভা কেন্দ্রে রোড শো করলেন সাজদা আহমেদ। হাটগাছার ললিতাগোড়ি মোড় থেকে রোড শো শুরু হয়। জোড়াফুলের প্রার্থীকে দেখতে শ’য়ে শ’য়ে মানুষ রাস্তার ধারে জড়ো হন, দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকেন।

আম জনতার বক্তব্য, তাঁরা প্রার্থীকে দেখতে ভিড় জমাচ্ছেন। বলছেন, সারা বছর যাঁরা সঙ্গে থাকবে, তাদের সঙ্গেই আছি। উন্নয়নের প্রশ্নে কোনওদিন আপস করেন না, এবারেও করবেন না। এদিন তৃণমূল প্রার্থীর সঙ্গে ছিলেন রাজ্যের মন্ত্রী তথা উলুবেড়িয়া দক্ষিণ (Uluberia South constituency) কেন্দ্রের বিধায়ক পুলক রায় ও হাওড়া জেলা পরিষদের সভাধিপতি কাবেরী দাস। তৃণমূল প্রার্থীর বর্ণাঢ্য রোড শো-কে কেন্দ্র করে জনপ্লাবনের চেহারা নেয় গোটা এলাকায়।

লোকসভা নির্বাচনে উলুবেড়িয়া দক্ষিণ থেকে সাজদা আহমেদ (Sajda Ahmed) প্রায় ২৫ হাজার ভোটে লিড পেয়েছিলেন। রাজ্যের মন্ত্রী পুলক রায় বলছেন, এলাকার মানুষ মমতা বন্দোপাধ্যায়ের উন্নয়নের সঙ্গে আছেন। ভোটের ফলাফলে এবারেও কোনও ব্যাতিক্রম হবে না।

TwitterFacebookWhatsAppEmailShare

#campaign, #Loksabha Election 2024, #Sajda Ahmed, #Uluberia South constituency, #tmc

আরো দেখুন