রাজ্য বিভাগে ফিরে যান

#BigBreaking শুভেন্দু দা সব জানেন, চাকরিহারা শিক্ষককে আশ্বাস দিলেন দিব্যেন্দু অধিকারীই? VIRAL CLIP-এ কার কণ্ঠস্বর – শুনুন

April 25, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: টাকা নিয়ে চাকরি দিয়েছিলেন রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী? সমাজমাধ্যমে VIRAL একটি AUDIO CLIP-এ এই বিস্ফোরক তথ্য উঠে এসেছে। তবে VIRAL এই AUDIO CLIP-টির সত্যতা এখনো যাচাই করতে পারেনি দৃষ্টিভঙ্গি।

VIRAL এই AUDIO CLIP-টিতে শমীক পাত্র নাম এক ব্যক্তি তমলুকের প্রাক্তন সংসদ এবং রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) ফোন করেছেন বলে শোনা যাচ্ছে। যিনি ফোনটি ধরেছেন, তাঁর গলার আওয়াজের সঙ্গে দিব্যেন্দু অধিকারীর (Dibyendu Adhikari) সাদৃশ্য আছে বলে মনে করা হচ্ছে। যোগাযোগকারী ব্যক্তি (যার নাম বলা হয়েছে শমীক পাত্র), জানাচ্ছেন তিনি মন্দিরবাজার ব্লকে জগদীশপুর হাইস্কুলে চাকরি করছিলেন। প্রলয়দার কাছ থেকে ১২ লক্ষ টাকা দিয়ে চাকরি পেয়েছিলেন। শুভেন্দু দা বলেছিলেন প্রলয়ের হাতে তাকে দিতে। ২০১৬ সালে তাঁর চাকরি হয়েছিল। এর পরে যোগাযোগকারী ব্যক্তি(যার নাম বলা হয়েছে শমীক পাত্র)-কে বলতে শোনা যাচ্ছে, তার চাকরি থাকবে কিনা। তখন যিনি ফোন ধরেছিলেন, তিনি বলেন তিনি ইলেকশনের কাজে ব্যস্ত আছেন, ৪ তারিখের পর এসে তাঁর সঙ্গে দেখা করতে। যখন যোগাযোগকারী (যার নাম বলা হয়েছে শমীক পাত্র) বলেন শুভেন্দু দাকে ব্যাপারটা জানিয়ে দিতে। তখন ফোন গ্রহণকারী (যাঁর গলার আওয়াজের সঙ্গে দিব্যেন্দু অধিকারীর সাদৃশ্য আছে) বলেন শুভেন্দু দা সব জানেন।

এই মুহূর্তে পশ্চিমবঙ্গের সবচেয়ে বড় খবর হল প্রায় ২৬ হাজার শিক্ষক, শিক্ষিকা এবং শিক্ষাকর্মীর চাকরি চলে জয়া, কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চের নির্দেশ। এরপর এই রায়ের বিরোধিতা করে স্কুল সার্ভিস কমিশন এবং মধ্যশিক্ষা পর্ষদ সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছে।

প্রসঙ্গত, রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস আগেই বলেছিল যে শুভেন্দু অধিকারী বাংলার শিক্ষক নিয়োগ কেলেঙ্কারিতে জড়িত এবং তাকে হেফাজতে নেওয়া উচিত। VIRAL এই AUDIO CLIP-টি যদি সত্যি হয়, তাহলে তার অর্থ দাঁড়াচ্ছে, তৃণমূল কংগ্রেসের অভিযোগ হয়ত সত্যি!

TwitterFacebookWhatsAppEmailShare

#Bengal SSC Recruitment Case, #West Bengal, #Dibyendu Adhikari, #Ssc recruitment case

আরো দেখুন