রাজ্য বিভাগে ফিরে যান

টাকা দিয়ে BJP-র টিকিট নিয়েছেন কবীর শংকর? ভাইরাল অডিও

April 26, 2024 | 2 min read

শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবীর শংকর বোস

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবীর শংকর বোসের (Kabir Shankar Bose) বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ উঠল, সমাজ মাধ্যমে একটি ফোন কলের অডিও ভাইরাল হয়েছে। সেখানে শোনা যাচ্ছে, জনৈক এক ব্যক্তির সঙ্গে বিজেপি (BJP) প্রার্থীর হিন্দিতে কথোপকথন চলছে। দাবি করা হচ্ছে, ফোন কলে কবীর শংকর বোসকে বলতে শোনা যাচ্ছে, প্রার্থী হওয়ার জন্য তিনি কাউকে টাকা দিয়েছেন। দিল্লিতে নিয়ে গিয়ে সেই টাকা দেওয়া হবে বলেও শোনা যাচ্ছে। তবে কবির বোসের দাবি, ওই অডিওতে তাঁর গলা নেই। ফেক অডিও। নির্বাচন কমিশন ও পুলিশে অভিযোগ দায়ের করেছেন গেরুয়া প্রার্থী।

কবীর শংকর বোস বলেন, শ্রীরামপুরের বাম প্রার্থী দীপ্সিতা ধরের (Dipsita Dhar) প্রচারে লেখা আছে কমরেড। অডিও যে মাধ্যমে ছড়ানো হয়েছে তাতেও কমরেড লেখা। তাহলে কি এর সঙ্গে কোনও যোগ আছে? তদন্ত করতে আদালতে মামলা করবেন বলেও জানান তিনি। এ ধরনের মিথ্যা প্রচার কেন করা হচ্ছে, এর পিছনে কারা আছে সেটা দেখার দাবি কবীর শংকরের।

সিপিএম প্রার্থী দীপ্সিতা ধর জানান, বিষয়টা তিনি শুনেছেন। তা নিয়ে বিন্দুমাত্র উৎসাহী নন বলেও জানান সিপিএম প্রার্থী। দীপ্সিতা বলেন, তিনি মামলা করবেন বলেছেন, মামলা করুন। ওই ইউটিউব চ্যানেলের আইপি অ্যাড্রেসটা কার, সেটা জানা দরকার। হয়ত কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে আসবে। দীপ্সিতার দাবি, বিজেপির লোকই এসব ভাইরাল করছে। দীপ্সিতা আরও বলেন, বিজেপি প্রার্থী পাত্তা পাচ্ছে না, তাই এসব করছে। ভয়েস টেস্ট হোক। এটা ওনার ভয়েস হলেও কিছু যায় আসে না। না হলেও যায় আসে না। বিজেপি প্রার্থী টাকা দিন, টাকা নিন, কিছু যায় আসে না।

সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে একটি অডিও ক্লিপিং। অডিওর কণ্ঠস্বরের সঙ্গে কবীর শংকর বোসের কণ্ঠস্বরের মিল পাওয়া যাচ্ছে। যদিও ভাইরাল অডিওর সত্যতা যাচাই করেনি দৃষ্টিভঙ্গি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Loksabha Election 2024, #Kabir Shankar Bose, #West Bengal, #bjp, #politics, #Serampore, #Viral Audio

আরো দেখুন