রাজ্য বিভাগে ফিরে যান

দাবদাহের মাঝে হুগলির প্রচারে ঝড় তুলছেন কল্যাণ, রচনারা

April 26, 2024 | < 1 min read

দাবদাহের মাঝে হুগলির প্রচারে ঝড় তুলছেন কল্যাণ, রচনারা

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: তীব্র গরমেও চলছে প্রচার। বৃহস্পতিবার দিনভর কোন্নগরে প্রচার করেন কল্যাণ। প্রচারের মধ্যেই বিরোধীদের বিরুদ্ধে আক্রমণ শানান কল্যাণ। আবার শিশুদের সঙ্গে তাঁকে খোজমেজাজে গল্প করতে দেখা গিয়েছে। আজ, শুক্রবার শ্রীরামপুরে মেগার‌্যালি করে মনোনয়ন জমা দেবেন এই আইনজীবী রাজনীতিক।

কোন্নগরে প্রচারের ফাঁকেই তিনি বলেন, ক্যাগ রিপোর্টে রয়েছে বাম আমলে ২০০৯ সালে ৫৬ হাজার বেআইনি চাকরি হয়েছে। বিচারব্যবস্থায় কেউ আছেন, যিনি এই বিষয়ে সরব হবেন। কল্যাণের (Kalyan Banerjee) অভিযোগ, বাংলার উন্নয়ন ও প্রগতি রুখতে বিজেপি’র সঙ্গে হাত মিলিয়েছে বামেরা চক্রান্ত করছে। হিংসা ও প্রতিহিংসার রাজনীতি করছে দু’টি দল।

হুগলি (Hoogly) লোকসভা কেন্দ্রে বৃহস্পতিবার সকাল সকাল প্রচার শুরু করেন তৃণমূলের তারকা প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। চন্দননগরের প্রাক্তন বিধায়ক প্রয়াত অশোক সাউয়ের বাড়িতে দেখা করতে যান রচনা। সেখান থেকে তিনি ধনেখালিতে গিয়ে, আদিবাসী নাচের মাধ্যমে জমজমাট প্রচার সারেন তৃণমূল প্রার্থী। দুপুরে মির্জাপুরে স্থানীয় মানুষ তাঁর গাড়ি ঘিরে ধরে একটু বসে যাওয়ার আব্দার করেন। গাড়ি থেকে নেমে পড়েন রচনা। সেখানে তিনি মন্দিরে পুজো দেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#campaign, #Kalyan Banerjee, #Hoogly, #Serampore, #Loksabha Election 2024, #Rachna Banerjee

আরো দেখুন