রাজ্য বিভাগে ফিরে যান

আগামী রবিবার রাজ্য জয়েন্ট এন্ট্রান্স, পরীক্ষার্থীর জন্য কী ব্যবস্থা মেট্রোর?

April 26, 2024 | < 1 min read

আগামী রবিবার রাজ্য জয়েন্ট এন্ট্রান্স, পরীক্ষার্থীর জন্য কী ব্যবস্থা মেট্রোর?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা নেওয়া হবে আগামী রবিবার। হাজার হাজার পরীক্ষার্থী ওই দিন রাস্তায় নামবেন, সঙ্গে থাকবেন তাঁদের অভিভাবকেরাও। ছুটির দিনে পরীক্ষার্থীদের চাপের কথা মাথায় রেখেই বাড়তি মেট্রো পরিষেবা দেবে রেল।

কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর মেট্রো করিডরে বিশেষ সুবিধা মিলবে। রবিবার সকাল ৯টা থেকে নর্থ-সাউথ মেট্রো রুটে পরিষেবা চালু হয়। কিন্তু আগামী রবিবার জয়েন্ট এন্ট্রান্স (Joint Entrance Examination) পরীক্ষার জন্য কবি সুভাষ, দক্ষিণেশ্বর ও দমদম স্টেশন থেকে দিনের প্রথম মেট্রো (Kolkata Metro) সকাল সাড়ে আটটায় ছাড়বে।

পরীক্ষার্থী ও অভিভাবকদের তাড়াতাড়ি পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিতে পরিষেবার সময়সূচি আধ ঘণ্টা এগিয়ে আনছে মেট্রো। রবিবার ছুটির দিনগুলিতে কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর রুটে সারাদিনে ১৩০টি মেট্রো পরিষেবা চলে, জয়েন্ট পরীক্ষার জন্য আগামী ররিবার আরও ১০টি মেট্রো পরিষেবা বাড়ানো হয়েছে। সবমিলিয়ে ওইদিন ১৪০টি মেট্রো চলাচল করবে। দিনের শেষ মেট্রো নির্ধরিত সূচি মেনে যাত্রা করবে। কবি সুভাষ ও দক্ষিণেশ্বর থেকে যথাক্রমে রাত ৯টা ২৭ মিনিট এবং ৯টা ২৮ মিনিটে দিনের শেষ মেট্রো পরিষেবা মিলবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Joint Entrance Examination, #Kolkata, #kolkata metro

আরো দেখুন