রাজ্য বিভাগে ফিরে যান

গরমের সঙ্গে টক্কর দিতে কর্মীদের ছোলা-বাতাসার দাওয়াই তৃণমূল প্রার্থী বাপি হালদারের

April 26, 2024 | < 1 min read

গরমের সঙ্গে টক্কর দিতে কর্মীদের ছোলা-বাতাসার দাওয়াই তৃণমূল প্রার্থী বাপি হালদারের

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভেঙে যাচ্ছে রেকর্ড, প্রতিদিনই চড়ছে পারদ। তীব্র গরমে কর্মীদের চাঙ্গা রাখতে ছোলা-বাতাসার দাওয়াইতে ভরসা করছেন মথুরাপুর (Mathurapur) লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী বাপি হালদার (Bapi Haldar)। বৃহস্পতিবার প্রচারের মাঝেই রাস্তায় দাঁড়িয়ে ছোলা, বাতাসা ও পানীয় জল বিতরণ করলেন তিনি।

বৃহস্পতিবার পাথরপ্রতিমা ব্লকের তিনটি গ্রাম পঞ্চায়েতে, তৃণমূল (TMC) প্রার্থী ঘুরে ঘুরে প্রচার করেন। তীব্র রোদে দাঁড়িয়ে নিজেও মাঝে মাঝে হাতে-মুখে জল দেন। কর্মীদের ক্লান্তি দেখে নিজের হাতে তাঁদের ছোলা, বাতাসা ও পানীয় জল দেন। সকাল ১০টায় দুর্বাচটি গ্রাম পঞ্চায়েতে প্রচার শুরু করেন বাপি।

আঢ্যবাজার থেকে পশ্চিম সুরেন্দ্রনগর হয়ে হরি মন্দির বাজারে যান, কখনও টোটোয় কখনও পায়ে হেঁটে জনসংযোগ করেন। কর্মীদের সমস্যা হচ্ছে কি না প্রচারে ফাঁকে ফাঁকে জিজ্ঞেস করেন। হরিমন্দির বাজারে গিয়ে তিনি রাস্তার পাশের একটি দোকানে দাঁড়িয়ে পথসভা করেন। পথসভা শেষ হতেই রাস্তার মাঝে দাঁড়িয়ে কর্মীদের হাতে কাঁচা ছোলা, বাতাসা ও পানীয় জল তুলে দেন। বাপির সঙ্গে হাজির ছিলেন পাথরপ্রতিমার বিধায়ক সমীরকুমার জানা। প্রার্থী বাপি হালদার বলেন, তাঁদের কেন্দ্রে নির্বাচন এখনও অনেক বাকি রয়েছে। এদিকে তীব্র গরম পড়েছে। প্রচারের মাঝে সবাই মিলে কাঁচা ছোলা ও বাতাসা খাওয়ার পাশাপাশি জল খাচ্ছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mathurapur, #Loksabha Election 2024, #loksabha elections 2024, #Bapi Haldar, #tmc

আরো দেখুন