রাজ্য বিভাগে ফিরে যান

চড়া রোদেও জনতার উপচে পড়া ভিড়, ইউসুফের প্রচারে প্রতিদিন জনস্রোত

April 28, 2024 | 2 min read

প্রচারে প্রতিদিন জনস্রোতে ভেসে যাচ্ছেন বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ইউসুফ পাঠান

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: প্রচারে প্রতিদিন জনস্রোতে ভেসে যাচ্ছেন বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ইউসুফ পাঠান (Yusuf Pathan)। চড়া তাপমাত্রার মধ্যেই বিশ্বকাপ জয়ী ক্রিকেটারের জনসংযোগে ব্যাপক সাড়া মিলল। শনিবার সকালে বড়ঞা ও বিকেলে কান্দি শহরে প্রচার করেন তিনি। তাঁর প্রচারে যুবকদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। দলীয় প্রার্থী বারবার হুড খোলা গাড়ি থেকে যুবকদের সঙ্গে মিশে গিয়েছেন।

শনিবার সকাল ১১টা নাগাদ বড়ঞার সাবলপুর পঞ্চায়েত অফিস সংলগ্ন এলাকা থেকে প্রচার শুরু করেন ইউসুফ। ব্যাপক ভিড় ছিল সেখানে, কোলে শিশু নিয়ে মহিলারা হাজির ছিলেন। বৃদ্ধ-বৃদ্ধারা লাঠিতে ভর দিয়ে দাঁড়িয়ে ক্রিকেটার প্রার্থীকে দেখার জন্য অপেক্ষা করছিলেন। ইউসুফ পৌঁছতে চারদিকে উৎসবের মেজাজ। ‌জয়ধ্বনি দিতে থাকেন যুবকরা। সেখান থেকে রোডশো শুরু করেন তিনি। সাবলপুর গ্রামের পর ঢাকা বিচকান্দি সাটিতাড়া হয়ে কামদেববাটি একঘড়িয়া গ্রামে ঢোকেন, সেখান থেকে শ্রীহট্ট গ্রামে প্রচারে যান। পালিগ্রামের মোড় থেকে ফের শুরু হয় প্রচার। পছিপাড়া ফতেপুর বাহাদুরপুর নিমা গ্রামশালিকা থেকে ডাকবাংলা মোড় পর্যন্ত প্রচার করেন তিনি। দুপুরের খাবার সেরে ফের কান্দি শহরে প্রচার শুরু হয়। ৮, ৯, ১০, ১২, ১৩, ১৫ ও ১৬ নম্বর ওয়ার্ডে প্রচার চলে তৃণমূল প্রার্থীর।

তীব্র গরমের মধ্যেও তৃণমূল (TMC) প্রার্থীর কোনও ক্লান্তি দেখা যায়নি। বাসিন্দাদের মন রাখতে, প্রখর রোদে বারবার তিনি গাড়ি থেকে নেমেছেন। বৃদ্ধাদের পায়ে হাত দিয়ে প্রমাণ করেছেন। যুবকদের মন রাখতে বারবার হাত মিলিয়েছে, ব্যাট, টুপি ও বলে অটোগ্রাফ দিয়েছেন। আম জনতার সঙ্গে হাসিঠাট্টায় মেতেছেন। ইউসুফ যুবকদের বলেন, চেষ্টা করলে তাঁরাও ক্রিকেটার হতে পারবে। চেষ্টা আর পরিশ্রম করলে সফল হবে। সব মিলিয়ে দিনভর বহরমপুরবাসীর মন জয় করেন ইউসুফ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Yusuf Pathan, #tmc, #campaign, #Loksabha Election 2024, #Berhampore

আরো দেখুন