রাজ্য বিভাগে ফিরে যান

সাতগাছিয়ায় ‘পরিবারের’ সঙ্গে দেখা করতে এলেন অভিষেক

April 28, 2024 | < 1 min read

সাতগাছিয়ায় ‘পরিবারের’ সঙ্গে দেখা করতে এলেন অভিষেক

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রবিবার নিজের লোকসভা কেন্দ্রে প্রচারে ছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এদিন ডায়মন্ডহারবারের সাতগাছিয়ার জনসভায় অভিষেক বললেন, ‘‘ডায়মন্ড হারবার আপনারা দেখুন, বাকি ৪১ কেন্দ্রের দায়িত্ব আমার।”

২০১৪ এবং ২০১৯ সালের নির্বাচনে ডায়মন্ডহারবার (Diamond Harbour) থেকে লড়াই করে দুবার সাংসদ হয়েছেন তিনি। চব্বিশের লোকসভা ভোটে তৃতীয়বারও তাঁর কাছে সংসদে যাওয়ার সুযোগ এই কেন্দ্র থেকেই। গত ১০ মার্চ ব্রিগেডের মাঠে ‘জনগর্জন সভা’ থেকে তৃণমূল ৪২ কেন্দ্রের প্রার্থী ঘোষণা করার পর থেকেই অভিষেকও ডায়মন্ড হারবারের প্রচার কৌশল স্থির করেছেন। আমতলায় জেলা দলীয় কার্যালয় টানা তিনদিন কর্মিসভা করে নির্বাচনী রণকৌশল নিয়ে আলোচনা করেছেন প্রার্থী।

এদিন বক্তব্যের শুরুতেই অভিষেক বললেন, ‘‘ভোট চাইতে নয়, পরিবারের সঙ্গে দেখা করতে এলাম। আমাদের এখানে ভোট সবশেষে, ১ জুন। তার আগে আমি মনোনয়ন দেব। কিন্তু মনোনয়ন দেওয়ার আগে যদি আপনাদের আশীর্বাদ না পাই, তাহলে পরিপূর্ণ হবে না। তাই আপনাদের কাছে এলাম।”

তিনি আরও বললেন, আমি ৪১ কেন্দ্রে দলের সৈনিক হয়ে লড়ছি। আপনারা ডায়মন্ড হারবারের সৈনিক হয়ে লড়াই করুন। আর নিজেদের ক্ষমতা দেখিয়ে দিন। ৪ জুন যেদিন ভোটবাক্স খোলা হবে, সেদিন কাস্তে-হাতুড়ি আর পদ্মফুলের লোকজন চোখে সরষেফুল দেখবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#abhishek banerjee, #campaign, #Election, #Diamond Harbour, #TMC candidate, #Lok Sabha Election 2024

আরো দেখুন