রাজ্য বিভাগে ফিরে যান

ডাবের জল, শরবত, ছাতা প্রার্থীদের গরম থেকে বাঁচাতে দাওয়াই কর্মীদের

April 28, 2024 | < 1 min read

ডাবের জল, শরবত, ছাতা প্রার্থীদের গরম থেকে বাঁচাতে দাওয়াই কর্মীদের

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভোট চলছে, গরম বলে প্রচার থামিয়ে রাখার উপায় নেই। তীব্র তাপপ্রবাহের মধ্যেই শনিবার দমদম ও বরানগরে ভোট প্রচার সারলেন বিভিন্ন দলের নেতা-কর্মীরা। কর্মীসভা, পদযাত্রা, বাড়ি বাড়ি জনসংযোগ, দিনভর চলল। দলের প্রার্থীকে গরম থেকে রক্ষা করতে ডাবের জল দিলেন কেউ কেউ, কোথাও প্রার্থীর সামনে এগিয়ে দেওয়া হল শরবত। রোদের হাত থেকে বাঁচতে মাথায় দিলেন ছাতা ধরলেন কর্মীরা।

পানিহাটি পুরসভার আট, নয় ও দশ নম্বর ওয়ার্ডে শনিবার সকালে জনসংযোগ কর্মসূচি ছিল দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সৌগত রায়ের। সঙ্গে ছিলেন পানিহাটির বিধায়ক নির্মল ঘোষ। মহাজাতি নগর সার্বজনীন দুর্গাপুজো কমিটি ও আট নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সৌগত রায়কে ডাব দেওয়া হয়। সৌগত রায়কে অনেকেই বলেন, বছর ভর সাংসদকে পান তাঁরা। এখন না এলেও চলবে। ভোট তিনিই পাবেন। গরমে সাবধানে ঘোরাঘুরি করার পরামর্শ দিলেন তাঁরা।

অন্যদিকে বহু দিন পর সুস্থ হয়ে কামারহাটিতে দলীয় কর্মীসভায় যোগ দেন বিধায়ক মদন মিত্র। নিজের মেজাজে তিনি বলেন, জেতার পর বিজেপিকে কামারহাটিতে কবর দেবেন। বরানগর উপনির্বাচনে তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় ১৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন প্রান্তে হেঁটে জনসংযোগ সারেন। তাঁর সঙ্গে সেলফি নেওয়ার জন্য মহিলাদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। বিকেলে ২০ নম্বর ওয়ার্ডে প্রচার ও কর্মী বৈঠকও করেন অভিনেত্রী প্রার্থী।

TwitterFacebookWhatsAppEmailShare

#By elections, #heat waves, #loksabha elections 2024, #Sharbats, #West Bengal, #Umbrella, #Coconut water, #Saugata Roy, #Sayantika banerjee

আরো দেখুন