খেলা বিভাগে ফিরে যান

IPL2024: ব্যাটে-বলে নাইটদের দাপটে উড়ে গেল দিল্লি

April 29, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: কলকাতার কাছে হেরে গেল দিল্লি। দিল্লিকে উড়িয়ে মাত্র ১৬.৩ ওভারেই ৭ উইকেটে জয় ছিনিয়ে নিল গম্ভীর বিগ্রেড। এর আগে হায়দ্রাবাদের বিরুদ্ধে বোলিং ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে এই ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ঘুড়ে দাঁড়াল কেকেআর। 

সোমবার ইডেন গার্ডেন ক্রিকেট স্টেডিয়ামে বরুণ চক্রবর্তী, সুনীল নারিনদের স্পিনের ভেলকি, বৈভব অরোরা ও হর্ষিত রানাদের নিয়ন্ত্রিত পেস অ্যাটাকে দিল্লিকে ১৫৩ রানেই আটকে রাখে কেকেআর। শুরুটা ভালো না করতে পারায় চাপ বাড়ে দিল্লির। কেকেআরের হয়ে সর্বোচ্চ উইকেট নেন বরুণ চক্রবর্তী। তিনি ৪ ওভারে মাত্র ১৬ রান দিয়ে ৩ উইকেট নেন। এছাড়া ২টি করে উইকেট নেন বৈভব অরোরা ও হর্ষিত রানা। একটি করে উইকেট নেন মিচেল স্টার্ক ও সুনীল নারিন। ঋষভ পন্থ ২৭ ও কুলদীপ যাদবের ৩৫ রানের ইনিংস না খেললে লজ্জাজনক স্কোরের সম্মুখীন হতে হত দিল্লিকে। শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫৩ রান করে দিল্লি ক্যাপিটালস।  

 আজকের ম্যাচে দিল্লির বিরুদ্ধে খেলতে নেমে প্রথম থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে কলকাতার ফিলিপ সল্ট। ৩৩ বলে ৬৮ রানের মারকাটারি ইনিংস খেলেন তিনি। এরপর তিন নম্বরের নেমে রিঙ্কু সিং রান না পেলেও ম্যাচ বের করে দেন অধিনায়ক শ্রেয়স আইয়ার ও বেঙ্কটেশ আইয়ার। এই জয়ের ফলে প্লে অফের রাস্তা আরও সহজ হয়ে গেল নাইটদের।

TwitterFacebookWhatsAppEmailShare

#Ipl 2024, #KKR VS DC, #DC v KKR, #Cricket, #IPL

আরো দেখুন