রাজ্য বিভাগে ফিরে যান

যোগ্য চাকরিজীবীদের চাকরি বাতিল করার জন্য বামেদের মতই ইন্ধন দিয়েছে বিজেপি: অভিষেক

April 29, 2024 | < 1 min read

তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: কিছুদিন আগে কেন্দ্র সরকারের পরিসংখ্যান অনুযায়ী গোটা দেশে যখন কর্মসংস্থান কমছে সেখানে বাংলার কর্মসংস্থান বাড়ার পরিসংখ্যান পেশ করছে খোদ কেন্দ্রের রিপোর্ট। এই পরিস্থিতিতে রাজ্যে প্রায় ২৫ হাজার শিক্ষক শিক্ষাকর্মীর চাকরি বাতিলে হাইকোর্টের রায়ে যোগ্য চাকরিপ্রার্থীদের পাশে দৃঢ়ভাবে থাকার বার্তা দিলেন তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সোমবার হাওড়ার উলুবেড়িয়ার জনসভা থেকে বাংলার মানুষকে বেকারত্বের দিকে ঠেলে দেওয়ার জন্য দায়ী সিপিএম-কেই (CPM) দায়ী করেন অভিষেক।

সোমবার উলুবেড়িয়ার বাগনানের সভা থেকে সেই বামেদের তীব্র আক্রমণ করেন অভিষেক। তিনি বলেন, “এই যে ২৫ হাজার লোকের চাকরি গেছে, সিপিএমের বড় বড় নেতারা হাইকোর্টে মামলা করে মানুষের চাকরি, যোগ্যদের চাকরি কেড়ে নিয়েছে। হাইকোর্টে মামলাকারীদের সাহায্য করে অযথা আইনি জটিলতা তৈরি করেছে, যার ফলে নিয়োগ প্রক্রিয়াই থেমে গিয়েছে।” তিনি বলেন, বারবার এই নিয়োগ নিয়ে মামলা করেছে বামপন্থী আইনজীবী ও সিপিআইএম নেতারা।

বাগনান থেকে অভিষেক বলেন, “সিপিএমের দোসর হচ্ছে ভারতীয় জনতা পার্টি (BJP)। একদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার চাকরি দিচ্ছে। আরেকদিকে সিপিএম আর বিজেপি চাকরি খাচ্ছে।”

TwitterFacebookWhatsAppEmailShare

#abhishek banerjee, #election campaign, #Uluberia, #Loksabha Election 2024, #howrah, #employees, #jobs

আরো দেখুন