রাজ্য বিভাগে ফিরে যান

দমদম-বারাকপুরে সৌগত, পার্থ, রাজ, সায়ন্তিকা, জমজমাট তৃণমূলের রবিবাসরীয় প্রচার

April 29, 2024 | 2 min read

ছবি সৌজন্যেঃ পার্থ ভৌমিক ফেসবুক পেজ

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: তীব্র গরমের মধ্যেও বারাকপুর ও দমদমে চলল রবিবাসরীয় ভোট প্রচার। কোথাও হল রোড-শো, কোথাও আবার দলের নেত্রীকে এনে কর্মীদের ভোকাল টনিক দিয়ে উজ্জ্বীবিত করার চেষ্টা, কেউ আবার বাড়ি বাড়ি প্রচার ও কর্মী বৈঠক সারলেন। গরমে সাতসকাল থেকেই শুরু হয়েছিল প্রচার। দুপুরের তীব্র গরম পর, ফের বিকেল থেকে চলল প্রচার।

বারাকপুরের শিউলি গ্রাম পঞ্চায়েত এলাকায় রবিবার বাড়ি বাড়ি প্রচার করেন তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক। দলের তারকা নেতা রাজ চক্রবর্তী ও নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বারাসত রোডের সাহেববাগান মোড় থেকে কল্যাণী রোডের ক্রসিং পর্যন্ত রোড-শো হয় বিকেলে। জনতার ঢল ছিল চোখে পড়ার মতো। বিজেপির অর্জুন সিংও প্রচারে পিছিয়ে ছিলেন না, সকালে ‘চায়ে পে চর্চা’ দিয়ে প্রচার শুরু করেন পদ্ম পার্টির প্রার্থী। নৈহাটি, জগদ্দল, আমডাঙার বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি প্রচার করেন তিনি। সিপিএম প্রার্থী দেবদূত ঘোষ একাধিক জায়গায় পদযাত্রা করেন।

লেকটাউনের দক্ষিণদাঁড়ি, ভিআইপি রোড, শ্রীভূমি ক্যানেল স্ট্রিট, যশোর রোড, পাতিপুকুর বাজার সহ একাধিক এলাকায় রবিবার বারাসত লোকসভার তৃণমূল প্রার্থী ডাঃ কাকলি ঘোষ দস্তিদারের সমর্থনে মিছিল হয়। দলীয় প্রার্থীর সঙ্গে ছিলেন স্থানীয় বিধায়ক তথা দমকল মন্ত্রী সুজিত বসু। বিকেলে যশোর রোডে জোড়া ব্রিজ থেকে চীনা মন্দির, বাঙ্গুর মেইন রোড, দমদম পার্ক বাজার, দমদম পার্ক পোস্ট অফিস পর্যন্ত কাকলি ঘোষ দস্তিদারের সমর্থনে মিছিল হয়। রাজারহাট-নিউটাউন বিধানসভা এলাকায় রবিবার কাকলির সমর্থনে কর্মীসভা করে তৃণমূল। সুব্রত বক্সি সহ দলীয় নেতা-নেত্রীরা সেখানে উপস্থিত ছিলেন।

দমদমের সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তীর সমর্থনে নাগেরবাজার মোড় থেকে আর এন গুহ রোড হয়ে কুমোরপাড়া অবধি, রবিবার সকালে বর্ণাঢ্য পদযাত্রার আয়োজন করা হয়। পদযাত্রায় সিপিএম নেত্রী বৃন্দা কারাত হাজির ছিলেন। অন্যদিকে, তৃণমূল প্রার্থী সৌগত রায় পানিহাটি এলাকায় দিনভর নিবিড় জনসংযোগ করেন। বিধায়ক নির্মল ঘোষ-সহ তৃণমূলের অন্যান্য নেতাদের নিয়ে ২৭ ও ৩১ নম্বর ওয়ার্ডের অলিগলি চষে ফেলেন। এদিন সকালে চা চক্র দিয়ে প্রচার শুরু করেন বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত। দমদমের শিব মন্দিরে পুজো দেওয়ার পর, পানিহাটিতে গঙ্গা আরতি, কামারহাটিতে পদযাত্রা ও বাড়ি বাড়ি প্রচার সারেন। বরানগর বিধানসভার উপ নির্বাচনে তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, বিজেপি প্রার্থী সজল ঘোষ ও সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্যরা বাড়ি বাড়ি ঘুরে জনসংযোগ করেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Barrackpore, #Trinamool Congress, #Sayantika banerjee, #Partha Bhowmik, #Loksabha Election 2024, #tmc, #Saugata Roy, #dumdum, #campaign, #politics, #Raj Chakraborty

আরো দেখুন