রাজ্য বিভাগে ফিরে যান

ভর্তি হল না সভা! শুভেন্দু অধিকারী তথা BJP-কে বয়কট ভূমিজ সমাজের? দেখুন ভিডিও

April 30, 2024 | 2 min read

শুভেন্দু অধিকারী তথা BJP-কে বয়কট ভূমিজ সমাজের?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: জঙ্গলমহলের জনজাতি সম্প্রদায়ের মানুষ বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে এ’ভাবে বয়কট করবে, তা হয়ত স্বপ্নেও ভাবতে পারেননি শুভেন্দু ভাবতে। শুভেন্দু অধিকারী নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এই অনুষ্ঠানে আসবেন বলে জানিয়ে, অনুষ্ঠানের পোস্টার পোস্ট করেছিলেন, কিন্তু পরে তা ডিলিট করে দেন।

হাদী বোঙ্গা অর্থাৎ শারুল উৎসব উপলক্ষ্যে সভার আয়োজন করা হয়েছিল পুরুলিয়ার বান্দোয়ানে। প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে হাজির থাকার কথা ছিল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। কিন্তু সভা ছিল একেবারে ফাঁকা। শোনা যাচ্ছে, দশ হাজার লোকের আয়োজন থাকলেও, মাত্র আড়াইশো-তিনশো ছিলেন সভাস্থলে। সূত্রের খবর, স্থানীয় এক হোটেলে ( বীণাপানি হোটেলে) বসে সভা ভরার অপেক্ষা করছিলেন বিরোধী দলনেতা। কিন্তু সভা না ভর্তি হওয়ায় তিনি সেই হোটেল থেকেই ফিরে যান বলে জানা যাচ্ছে। শোনা যাচ্ছে, ভূমিজ সমাজ তাঁকে ও বিজেপিকে বয়কটের ডাক দিয়েছে। এমনটা হলে, লোকসভা ভোটের মুখে নতুন করে বিজেপির চিন্তা বাড়ল।

এই খবর প্রকাশ্যে আসতেই সমাজ মাধ্যমে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে শুরু হয়ে যায় কটাক্ষের বন্যা। দেখুন সেই ভিডিও:

আরও খবর মিলেছে, কয়েকজন বিজেপি সমর্থককে ক’দিন আগে টাকা ও এসি গাড়ি দিয়ে বড় জন সমাগমের আয়োজন করতে বলা হয়েছিল। আজ প্রায় ২৫-৩০ হাজার লোকের প্যান্ডেল করা হয়, কিন্তু বিজেপির অনুষ্ঠান বুঝতে পেরে, ভূমিজ সমাজের মানুষরা ক্ষেপে ওঠেন, প্রতিবাদ স্বরুপ গতকাল বিভিন্ন ভূমিজ সমাজের নেতৃত্ববৃন্দ সাংবাদিক সম্মেলন করে, শুভেন্দু অধিকারীকে বয়কটের ডাক দেয়।

আজ ঝাড়গ্রামের বিজেপি প্রার্থীর মনোনয়ন জমা দেওয়ার মিছিলে অংশ নেওয়ার পর, বান্দোয়ানে আসার জন্য, বেলপাহাড়ীর বীণাপানি হোম-স্টে’তে দীর্ঘক্ষন অপেক্ষা করছিলেন। তারপর খবর পান, সভায় মাত্র ২৫০-৩০০ জন উপস্থিত হয়েছে। বেগতিক বুঝে দু’ঘণ্টা অপেক্ষা করার পর বিকেল চারটার সময় পূর্ব মেদিনীপুরে কাজ আছে বলে হোম-স্টে থেকে ফিরে যেতে বাধ্য হন রাজ্যের বিরোধী দলনেতা।

শুভেন্দু অধিকারী এই প্রোগ্রামে আসবে বলে তার নিজস্ব ফেসবুক পেজে আপডেটও দিয়েছিল পরে ডিলিট করে দেন

জঙ্গলমহলের জনজাতি মানুষ শুভেন্দু অধিকারীকে এই ভাবে বয়কট করবে ,এটা শুভেন্দু ভাবতে পারেনি।

** যেখানে প্রোগ্রাম ছিল সেখানকার ঠিকানা:

  • গ্রাম:- কেন্দাপাড়া
  • থানা+পোস্ট অফিস-বান্দোয়ান
  • জেলা- পুরুলিয়া
  • অনুষ্ঠানের নাম:- শারুল পরব বা হাদী বোঙ্গা (ভূমিজ ভাষা)
TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #suvendu adhikari, #politics, #Public Meeting, #Loksabha Election 2024, #Bandwan, #West Bengal

আরো দেখুন